মেসির ফ্রি কিকে পিএসজির জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৪ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩
মেসির ফ্রি কিকে পিএসজির জয়

দু:সময়ের বলয় কাটিয়ে ম্যাচের শুরুতে ভালো কিছুর আভাস দিয়েছিল পিএসজি। কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের গোলে ১৭ মিনিটের মধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি। তবে এই সুসময়টা বেশিক্ষন ধরে রাখতে পারেনি তারা। এ্ররপর টানা তিন গোল খেয়ে বসে।

ঘরের মাঠেও চোখ রাঙাচ্ছিল টানা চতুর্থ হার। কিন্তু শেষের ঝলকে পাশার দান উলটে দেয় ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচের শেষ সময়ে দারুন এক ফ্রি কিক থেকে দলকে জয় এনে দেন লিওনেল মেসি। নাটকীয় এই জয়ে টানা তিন হারের পর জয়ের দেখা পেল পিএসজি। সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে মেসিদের জয় ৪-৩ এ।

রোববার ফরাসি লিগে লিলকে হারিয়ে তিন ম্যাচ পর জয়ে ফিরলেও পিএসজির আনন্দ ফিকে হয়ে গেছে নেইমারের চোটে।

দ্বিতীয়ার্ধের শুরুতে গোড়ালিতে চোট পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়েন ব্রাজিলীয় ফরোয়ার্ড। গোড়ালি মচকে যাওয়ায় লম্বা সময়ের জন্য ছিটকে যেতে পারেন নেইমার।

এদিকে ম্যাচে বল দখলে ও আক্রমণে এগিয়ে ছিল লিলই। তারা গোলবারে শট মেরেছে ১৬টি, সাতটি ছিল লক্ষ্যে । তারা বল দখলে ছিল ৫৪ ভাগ। অন্যদিকে পিএসজি গোলবারে শট মারতে পারে ১২টি।

১১ মিনিটে এমবাপ্পে এবং ১৭ মিনিটে নেইমার গোল করে ভালো শুরু এনে দেন। তবে ২৪ মিনিটেই লিল'র হয়ে ব্যবধান কমান বাফোট। দ্বিতীয়ার্ধের শুরুতে বড় ধাক্কা খায় পিএসজি। গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার।

এর কিছুক্ষন পর পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতায় ফেরেন জোনাথন ডেভিড। ৬৯ মিনিটে দারুন আক্রমণে জোনাথন বাম্বা গোল করলে এগিয়ে যায় লিল।

পরাজয় যখন চোখ রাঙাচ্ছিল তখন সমতায় ফেলান এমবাপ্পে। ৮৭ মিনিটে গোল আদায় করেন। এরপর ইনজুরি টাইমে দারুন ফ্রি কিক থেকে গোল পেয়ে দলকে উল্লাসে ভাসান মেসি।২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে পিএসজি।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :