দুই বছরের নতুন চুক্তিতে চেলসিতে চিলওয়েল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১২ এপ্রিল ২০২৩
দুই বছরের নতুন চুক্তিতে চেলসিতে চিলওয়েল

দুই বছরের জন্য চেলসির সাথে চুক্তি নবায়ন করেছেন ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েল। নতুন চুক্তি অনুযায়ী ২০২৭ সাল পর্যন্ত চিলওয়েল স্ট্যামফোর্ড ব্রীজে থাকবেন।

গত দুই মৌসুমে ইনজুরিতে চিওয়েলের ক্যালিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। তারপরও চিলওয়েলের সাথে চুক্তি বৃদ্ধিতে মুখিয়ে ছিল ব্লুজরা। ২৬ বছর বয়সী এই লেফট-ব্যাক ২০২০ সালে লিস্টার থেকে চেলসিতে এসেছিলেন।

২০২১ সালে চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী চেলসি দলের সদস্য ছিলেন চিলওয়েল। হাঁটুর গুরুতর লিগামেন্ট ইনজুরিতে ২০২১-২২ মৌসুমে তিনি বেশিরভাগ সময়ই মাঠের বাইরে কাটিয়েছেন। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে বিশ্বকাপসহ তিনমাস বিশ্রামে ছিলেন।

এবারের মৌসুম শেষে চিলওয়েলের জন্য বিড করতে আগ্রহী ছিল ম্যানচেস্টার সিটি। ২০২৫ সালে চেলসির সাথে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। এখন পর্যন্ত ব্লুজদের হয়ে ৮০টি ম্যাচ খেলেছেন চিলওয়েল।

নতুন চুক্তি প্রসঙ্গে চিলওয়েল বলেছেন, ‍“চেলসিতে আমি বেশ স্বাচ্ছন্দ্য অনুভব করি। এখানকার সময়টা আমি সত্যিকার অর্থেই দারুণ উপভোগ করছি। আরও কিছুদিন এখানে থাকার সুযোগ পেয়ে আমি দারুণ আনন্দিত। ক্লাবের সাফল্যের জন্য আমরা সবাই মিলে কঠোর পরিশ্রম করছি।”


শেয়ার করুন :