ঘোড়ায় চড়তে গিয়ে গুরুতর আহত পিএসজি গোলরক্ষক রিকো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২৮ মে ২০২৩
ঘোড়ায় চড়তে গিয়ে গুরুতর আহত পিএসজি গোলরক্ষক রিকো

ঘোড়ায় চড়তে গিয়ে গুরুতর আহত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) অতিরিক্ত গোলরক্ষক সার্জিও রিকো। প্যারিসের ক্লাবটি রোবাবর বিষয়টি নিশ্চিত করেছে।

শনিবার পিএসজির শিরোপা জয়ের ম্যাচে সাইডলাইনেই ছিলেন ২৯ বছর বয়সি ওই স্প্যানিশ গোলরক্ষক। স্ট্রাসবার্গের সঙ্গে ১-১ গোলে ড্র করে শিরোপা নিশ্চিতের পর স্পেনে চলে যান তিনি। সেখানেই এল রোসিওতে দুর্ঘটনার কবলে পড়েন।

পিএসজির এক মুখপাত্র বলেছেন, ‍“তার অবস্থা গুরুতর।” যদিও স্প্যানিশ পত্রিকা মার্সার রিপোর্টে বলা হয়েছে, তিনি এখন ‘স্থিতিশীল’ অবস্থায় আছেন।

স্পেনের স্থানীয় টেলিভিশন চ্যানেল সুর হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানায়, দুর্ঘটনার পরপরই হেলিকপ্টারে করে সেভিয়ার ভিরজেন দেল রোসিও হাসাপাতালে নিয়ে যায় হয় রিকোকে। সেখানে তাকে লাইফসাপোর্টে রাখা হয়েছে।

সেভিয়ায় জন্মগ্রহণকারী রিকো নিজ শহরের ক্লাবের হয়ে ইউরোপার দুটি শিরোপা জয়ের পর ধারের খেলোয়াড় হিসেবে ২০১৯ সালে পাড়ি জমান প্রিমিয়ার লিগের ক্লাব ফুলহ্যামে। সেখান থেকে একই বছর ধারে পিএসজিতে যোগ দেন। ২০২০ সালে সেখানে স্থায়ীভাবে চুক্তিবদ্ধ হন তিনি।

চলতি বছর বিকল্প গোলরক্ষক হিসেবে পিএসজির স্কোয়াডে যুক্ত হওয়ার আগে ২০২২ সালের জানুয়ারি পর্যন্ত পুনরায় ধারে ফরাসি ক্লাব মায়োর্কায় খেলেছেন রিকো। স্প্যানিশ জাতীয় দলের হয়ে একটি ম্যাচ খেলা এই গোলরক্ষক পিএসজির হয়ে ২৪টি ম্যাচে অংশ নিয়েছেন।


শেয়ার করুন :