শেখ জামালকে হারিয়ে রানার্সআপ নিশ্চিত করলো আবাহনী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৭ এএম, ০৩ জুন ২০২৩
শেখ জামালকে হারিয়ে রানার্সআপ নিশ্চিত করলো আবাহনী

মোহামেডানের কাছে হেরে ফেডারেশন কাপের শিরোপা হারানোর পর এবার শেখ জামালকে হারিয়ে রানার্সআপ নিশ্চিত করলো আবাহনী। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুক্রবার (২ জুন) শেখ জামালকে ৩-০ গোলে হারিয়ে দিয়েছে আবাহনী।

শেখ জামালকে হারিয়ে লিগে রানার্সআপ হওয়া নিশ্চিত করলো আকাশী-নীল জার্সিধারীরা। একই মাঠে মোহামেডানের কাছে টাইব্রেকারে হেরে শিরোপা হাতছাড়া করেছে আবাহনী।

ম্যাচের ২২তম মিনিটে এলিটা কিংসলে গোলে এগিয়ে যায় আবাহনী। কলিনদ্রেসের লং পাসে দুর্দান্ত হেডে প্রতিপক্ষে জালে বল পাঠান কিংসলে। ফলে ১-০ গোলে এগিয়ে যায় আবাহনী।

বিরতিতে যাওয়ার আগে আরও একটি গোল পায় তারা। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) একেবারে একক প্রচেষ্টার দারুণ গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এমেকা। ফলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা।

বিরতির পরও আক্রমণাত্মকভাবে খেলেছে আবাহনী। ফলে তার ফলও পায় তারা। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের ৪৮তম মিনিটে গোল ব্যবধান ৩-০ হয়। ফয়সাল আহমেদ ফাহিমের ক্রসে কলিনদ্রেস গোলে ব্যবধান বেড়ে যায়।
sportsmail24

তিন গোলে পিছিয়ে থেকেও ম্যাচে ফেরার চেষ্টায় কমতি রাখেনি শেখ জামাল। তবে তাদের কোনও প্রচেষ্টাই সফল হয়নি। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ৩-০ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

এ জয়ে ১৮ ম্যাচে ১১ জয়ে ৩৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আবাহনী। আর এক ম্যাচ কম খেলে শেখ জামাল চতুর্থ হারে আগের ২১ পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে।


শেয়ার করুন :