রোনাল্ডোর গোলে রিয়ালের জয়

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৩:১২ এএম, ২৭ নভেম্বর ২০১৭
রোনাল্ডোর গোলে রিয়ালের জয়

রোনাল্ডোর গোলে রিয়ালের জয় প্রায় মাসখানেক পরে লা লিগায় গোল পেয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। আর তার এই গোলেই টেবিলের তলানির দিকে থাকা মালাগার বিপক্ষে ৩-২ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচ শেষের ১৫ মিনিট আগে রোনাল্ডোর পেনাল্টি মালাগা গোলরক্ষক রবার্তো রক্ষা করলেও ফিরতি বলে গোল করে মাদ্রিদ শিবিরে স্বস্তি ফেরান এই পর্তুগীজ তারকা।

দিনের অপর ম্যাচে এন্টোনিও গ্রিজম্যান ও কেভিন গামেইরোর জোড়া গোলে লেভান্তেকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে রিয়ালের সাথে সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। দুই মাদ্রিদই এখন অপেক্ষায় রয়েছে রোববার শীর্ষ দুই দল বার্সেলোনা ও ভ্যালেন্সিয়ার লড়াইয়ে কাতালানরা যাতে হোঁচট খায়।

ঘরের মাঠ সানতিয়াগো বার্নাব্যুতে শনিবার ম্যাচ শেষে মাদ্রিদ বস জিনেদিন জিদান বলেছেন, ‘এই ফলাফলে আমরা দারুন খুশি। তৃতীয় গোল করতে পুরো দল মুখিয়ে ছিল, শেষ পর্যন্ত তার ফলও পেয়েছে। এই ম্যাচে অনেক ভালো দিক ছিল। তবে এমন কিছু কিছু বিষয় ছিল যা কাঙ্খিত নয়। আমরা আরও ভালো খেলতে পারতাম এতে কোন সন্দেহ নেই। এটা সত্যি যে আমরা অনেক বল তাদেরকে উপহার দিয়েছি। তবে তারপরেও এই ম্যাচ থেকে আমাদের ইতিবাচক মনোভাব পোষন করতে হবে। কারন আমরা তিন পয়েন্ট সংগ্রহ করেছি।’  


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সা ভক্তদের চিন্তা মুক্ত করলো মেসি

বার্সা ভক্তদের চিন্তা মুক্ত করলো মেসি

ভ্যালেন্সিয়ার সঙ্গে নতুন চুক্তিতে রডরিগো

ভ্যালেন্সিয়ার সঙ্গে নতুন চুক্তিতে রডরিগো

‘গোল্ডেন সু’ যেন মেসিরই

‘গোল্ডেন সু’ যেন মেসিরই

কী করবেন কাকা

কী করবেন কাকা