একের পর এক জয় লিভারপুলের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮
একের পর এক জয় লিভারপুলের

জয় থামছেইনাগত মৌসুমের কথা। ওয়েম্বলি স্টেডিয়াম থেকে মাথা নিচু করে বের হয়েছিল লিভারপুল। ৪-১ ব্যবধানে হার। মাধা উঁচু রাখার উপায় আছে। ঘরের মাঠ অ্যানফিল্ডেও তার শোধ নিতে পারেনি। সমতায় খুশি থাকতে হয়েছিল।

এবার শোধটা ক্লপের দল ঠিকই নিল। টটেনহ্যামের বিপক্ষে জর্জিনিয়ো ভিনাল্ডাম আর রবার্তো ফিরমিনোর গোলে ২-১ ব্যবধানের জয় পেয়েছে অল রেডসরা। লিগে নিজেদের প্রথম পাঁচ ম্যাচেই জয় পেল তারা।

ম্যাচের শুরু থেকেই এদিন টটেনহামের রক্ষণভাগকে চেপে ধরেন মোহামেদ সালাহ, ফিরমিনোরা। চালাতে থাকেন একের পর এক আক্রমণ। ২৪তম মিনিটে এরিক ডায়ারের কাছ থেকে বলের দখল নিয়ে টটেনহামের দুই ডিফেন্ডারের মাঝখান দিয়ে জোড়ালো শট নিয়েছিলেন সালাহ। কিন্তু তার সেই শট ঠেকিয়ে দেন হুগো লরিসের বদলে টটেনহামের গোলমুখের দায়িত্বে থাকা মিকেল ভর্ম।

৩৯তম মিনিটে প্রথম গোলের দেখা পায় লিভারপুল। কর্নার থেকে উড়ে আসা বল গ্রিপ করতে গিয়েছিলেন ভর্ম। কিন্তু ব্যর্থ হন। সুবিধাজনক জায়গায় বল পেয়ে হেডে গোল করেন ভিনাল্ডাম। প্রিমিয়ার লিগ ক্যারিয়ারে প্রথমবার প্রতিপক্ষের মাঠে গোল করলেন এই ডাচ ফুটবলার। ১-০ গোলের ব্যবধান নিয়েই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করেন ফিরমিনো। টটেনহাম ডিফেন্ডার ইয়ান ভার্টোনেনের ভুলে পাওয়া বল থেকে সহজেই গোল করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এরপর আরও বেশ কয়েকবার আক্রমণে যায় লিভারপুল। তবে গোলের দেখা পায়নি। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে ব্যবধান কমান স্পার্স মিডফিল্ডার এরিক লামেলা।


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন ম্যাচ নিষিদ্ধ হলেন এমবাপে

তিন ম্যাচ নিষিদ্ধ হলেন এমবাপে

জয়ের সাফল্যের পেছনে রয়েছে কোচের নির্দেশনা

জয়ের সাফল্যের পেছনে রয়েছে কোচের নির্দেশনা

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

সাফ ফুটবলে নেপালের মোকাবেলা করবে ভুটান

সাফ ফুটবলে নেপালের মোকাবেলা করবে ভুটান