নতুন বিতর্কে সালাহ-রোনালদো

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮
নতুন বিতর্কে সালাহ-রোনালদো

মোহাম্মদ সালাহ-র গোলও ভাল। তবে সেরা গোল আমারই। সোজাসুজি জানিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যা নতুন বিতর্কের জন্ম দিল ফুটবল মহলে।

প্রসঙ্গত, গত মৌসুমের সেরা গোলের জন্য পুরস্কার পেয়েছেন লিভারপুলের মোহাম্মদ সালাহ। লড়াইয়ে ছিলেন সিআর সেভেনও। কিন্তু, সেরার শিরোপা তিনি পাননি। যা মানতে পারছেন না রোনালদো। নতুন মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়া সাত নম্বর জার্সির মালিক মনে করেন, বছরের সেরা গোলটা তার নিজেরই।

গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্টান্সের বিরুদ্ধে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনালদো। আর সালাহ-র গোল এসেছিল প্রিমিয়ার লিগে লিভারপুলের হয়ে এভার্টনের বিরুদ্ধে।

এই প্রসঙ্গে ৩৩ বছর বয়সী রোনালদো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, সালাহ যোগ্য ফুটবলার হিসেবেই পুরস্কার পেয়েছে। তবে সত্যি কথাটা হচ্ছে, আমার গোলটাই সেরা।

দিন কয়েক আগে লন্ডনে ফিফার বর্ষসেরাদের পুরস্কার দেওয়ার অনুষ্ঠানে রোনালদো যাননি। তবে ইন্সটাগ্রামে তিনি অভিনন্দন জানিয়েছেন এ বারের সেরা প্রাক্তন সতীর্থ লুকা মদ্রিচকে। সঙ্গে লিখেছেন, পুরস্কার পুরস্কারই। আমি অনেক পেয়েছি। যদিও পুরস্কার জেতার জন্য ফুটবল খেলি না। খেলি ম্যাচ জিততে।

তিনি আরও লিখেছেন, আমি একেবারেই হতাশ নই। জীবন এমনই। কখনও আপনি জিতবেন, কখনও আপনি হারবেন। আমার ভালো লেগেছে যে, ১৫ বছরের ক্যারিয়ারে সব সময়ই পারফরম্যান্সে ধারাবাহিক থেকেছি।


শেয়ার করুন :