বাড়ি বিক্রি করছেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৮
বাড়ি বিক্রি করছেন রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন সময়ে পাঁচ বেডরুমের বিশাল একটি বাড়িতে থাকতেন ক্রিস্তিয়ানো রোনালদো। দীর্ঘদিন পর চেশায়ারের সে বাড়িটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে কেনা দামের চেয়ে প্রায় সাড়ে ৬ কোটি টাকা কমে বিক্রি করতে হচ্ছে রোনালদোকে।

২০০৬ সালে প্রায় ৪১ কোটি টাকা খরচ করে বাড়িটি কিনেছিলেন রোনালদো। এক যুগ পর মুদ্রার মূল্যমান বাড়লেও লসই গুনতে হচ্ছে এ তারকাকে। বর্তমানে বাড়িটির বাজার মূল্য সাড়ে ৩৪ কোটি টাকার বেশি নেই বলেই জানিয়েছে বাড়ি বেচাকেনার এজেন্টরা।

ফুটবলারদের ছিটমহল খ্যাত চেশায়ারের অ্যালডারলি এজে বাড়িটি অবস্থিত। তিনতলা বাড়িতে আধুনিক প্রায় সব সুবিধাই রয়েছে। বিশাল ইনডোর সুইমিং পুল, জ্যাকুজি ট্যাব, জিমনেশিয়াম এবং সিনেমা রুমও রয়েছে। তবে নতুন মালিককে একটি জিনিস বদলে নিতে হবে। কারণ একটি জানালায় ধাতব বার দিয়ে বড় করে ‘সিআরসেভেন’ খোদাই করা রয়েছে।

বাড়ি বেচাকেনার এজেন্ট বিজ্ঞাপনে জানিয়েছেন, ‘অ্যালডারলি এজ ভিলেজ সেন্টারের প্রান্তে দারুণ স্থানে অবস্থিত বাড়িটি থেকে খুব অল্প দূরত্বেই শপিং বুটিক, রেস্তোরা এবং বার রয়েছে।’

এর আগে ২০০৯ সালে ম্যানইউ ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর এ বাড়ি বেচতে চেয়েছিলেন রোনালদো। পরে সিদ্ধান্ত পরিবর্তন করে ম্যানইউ ডিফেন্ডার লুক শকে ভাড়া দেন তিনি। মাসিক সাড়ে সাত লক্ষ্য টাকা ভাড়া পেতেন এ পর্তুগিজ।

চলতি মৌসুমের শুরুতে রিয়াল ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি দেন রোনালদো। শুরুতে কিছুটা সংগ্রাম করলেও বর্তমানে দারুণ ছন্দে আছেন তিনি। ক্লাবের হয়ে ২১ ম্যাচ খেলে এরমধ্যেই গোল দিয়েছেন ১২টি।


শেয়ার করুন :


আরও পড়ুন

শুনানিতে উপস্থিত না হয়ে ফের ফাঁসলেন রোনালদো

শুনানিতে উপস্থিত না হয়ে ফের ফাঁসলেন রোনালদো

গোলের শীর্ষে মেসি ও লেভানডোভস্কি

গোলের শীর্ষে মেসি ও লেভানডোভস্কি

টানা দ্বিতীয়বারের মত বর্ষসেরা সালাহ

টানা দ্বিতীয়বারের মত বর্ষসেরা সালাহ

নেইমারকে 'নাটক' না করার উপদেশ

নেইমারকে 'নাটক' না করার উপদেশ