নতুন জার্সিতে দেখা যেতে পারে মেসিদের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১১ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮
নতুন জার্সিতে দেখা যেতে পারে মেসিদের

আগামী জুনে ব্রাজিলে হতে চলা কোপা আমেরিকার আগেই দলে ফিরতে পারেন লিওনেল মেসি, অ্যাঞ্জেলো ডি মারিয়াসহ বড় তারকারা। দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্টে পাউলো দিবালা-মাউরো ইর্কাদিদের গায়ে দেখা যাবে ‘নতুন জার্সি’।

ঘরের মাঠে আকাশী-সাদা (হোম) আর প্রতিপক্ষের মাঠে গাড় নীল (অ্যাওয়ে) জার্সি পরেই খেলতে নামে আর্জেন্টিনা ফুটবল দল। 

সম্প্রতি জার্মান ক্রীড়াসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাসের তৈরি আর্জেন্টিনা জাতীয় দলের আকাশী-সাদা জার্সির ছবি ফাঁস হয়েছে। আর্জেন্টিনার ফুটবল সংক্রান্ত সব সংবাদ প্রকাশ করে থাকে মুন্ডো আলবেসিলেস্তে। ওয়েবসাইটটি জানাচ্ছে, এই জার্সিটি পড়ে কোপা আমেরিকায় খেলার সম্ভাবনা রয়েছে লিওনেল স্কালোনির শিষ্যদের।

 দেশটির রাজধানী বুয়েনস আয়ার্সের বার্সিন্দা ইজিকুইয়েল ফার্নানদেজ এক টুইটার পোস্টের মাধ্যমে জার্সির ছবিটি ফাঁস করেছেন। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ভক্তরা।

যদিও এএফএ অথবা অ্যাডিডাস কর্তৃপক্ষ কেউই আনুষ্ঠানিক ভাবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেনি। 
২০১৯ সালের ১৪ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত চলবে কোপা আমেরিকা। দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল) অঞ্চল থেকে ১০টি দল আর এশিয়া থেকে দুটি অতিথি দলসহ মোট ১২টি দল তিনটি গ্রুপে ভাগ হয়ে এতে অংশ নিচ্ছে।

আগামী ২৪ জানুয়ারি এ, বি ও সি গ্রুপের ড্র আয়োজন করা হবে। স্বাগতিক ব্রাজিল ও দলটির চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ছাড়াও এতে কনমেবল থেকে অংশ নিচ্ছে বলিভিয়া, চিলি, কলোম্বিয়া, ইকুয়েডর, প্যারাগুয়ে, পেরু, উরুগুয়ে, ভেনিজুয়েলা। এশিয়া অঞ্চল থেকে এতে যোগ দিচ্ছে জাপান ও ২০২২ সালের বিশ্বকাপ ফুটবলের আয়োজক কাতার।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি জাদুতে সহজ জয় বার্সেলোনার

মেসি জাদুতে সহজ জয় বার্সেলোনার

শিরোপা ঘরে তুললো রংপুর বিভাগ

শিরোপা ঘরে তুললো রংপুর বিভাগ

ব্রাজিলে ফিরে গেছেন নেইমার

ব্রাজিলে ফিরে গেছেন নেইমার

জন্মদিনে পেলের শুভেচ্ছায় সিক্ত এমবাপ্পে

জন্মদিনে পেলের শুভেচ্ছায় সিক্ত এমবাপ্পে