রিয়ালে চুক্তি নবায়ন করতে চান মড্রিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৯
রিয়ালে চুক্তি নবায়ন করতে চান মড্রিচ

ফাইল ছবি

বর্তমান চুক্তি শেষ হয়ে হবার পর আরো কিছুদিন রিয়াল মাদ্রিদে থাকার ইচ্ছা পোষণ করেছেন তারকা মিডফিল্ডার লুকা মড্রিচ।

মৌসুমের শুরুতে সিরি-আ ক্লাব ইন্টার মিলানের সাথে মড্রিচের যোগাযোগের গুঞ্জন শোনা গিয়েছিল। রিয়ালের সাথে ক্রোয়েশিয়ান এই তারকার বর্তমান চুক্তি শেষ হবে ২০২০ সালে। সানতিয়াগো বার্নাব্যুতে সময়টা বেশ উপভোগ করছেন ৩৩ বছর বয়সী ব্যালন ডি’অর বিজয়ী।

এ সম্পর্কে মড্রিচ বলেছেন, ‘আমার সাথে রিয়ালের বর্তমান চুক্তির মেয়াদ এখনো আড়াই বছর বাকি আছে। যদিও এই বিষয়ে এখনই কোন কিছু চিন্তা করছি। তবে দীর্ঘমেয়াদে এখানে থাকার ইচ্ছা সবসময়ই ছিল। প্রথম দিন যেমন খুশী ছিলাম এখনও ঠিক তেমনই আছি।’

লা লিগায় ঘরের মাঠে সেভিয়ার সাথে ২-০ গোলে জয়ের পর মড্রিচ এই কথাগুলো বলেন। ৭৮ মিনিটে দুর পাল্লার শটে কাসেমিরো মাদ্রিদকে এগিয়ে দেন। এর আগে দ্বিতীয়ার্ধের শুরুতে মড্রিচের শট বারে লেগে ফেরত আসে। যদিও স্টপেজ টাইমে মড্রিচের গোলেই রিয়ালের জয় নিশ্চিত হয়।

এই জয়ে সেভিয়াকে টপকে তৃতীয় স্থানে উঠে এসেছে মাদ্রিদ। টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে এখনো সাত পয়েন্ট পিছিয়ে আছে গ্যালাকটিকোরা। মড্রিচ বলেন, আমি দারুন খুশী, আজ সত্যিকার অর্থেই আমরা ভাল খেলেছি। এই তিন পয়েন্ট গুরুত্বপূর্ণ ছিল। আমাদের এই ধারা বজায় রাখতে হবে। প্রতিটি খেলোয়াড়ই এই জয়ে অবদান রেখেছে। সমর্থকরাও সবসময় এভাবেই আমাদের দেখতে চায়। ব্যক্তিগতভাবে আমি দারুন খুশী।

শিরোপা প্রসঙ্গে মড্রিচ বলেন, ‘এই মুহূর্তে আমাদের বার্সেলোনা কিংবা কত পয়েন্ট সংগৃহীত হলো তা নিয়ে চিন্তা করলে চলবে না। আমাদের গেম বাই গেম এগিয়ে যেতে হবে। লড়াই চালিয়ে যেতে হবে। মৌসুমের শেষে নিজেদের অবস্থান কি সেটা দেখাটা জরুরী। অন্যদের দিকে তাকালে চলবে না।’


শেয়ার করুন :


আরও পড়ুন

গ্যাঁগোকে গোল বন্যায় ভাসালো নেইমাররা

গ্যাঁগোকে গোল বন্যায় ভাসালো নেইমাররা

কম্বোডিয়ার সাথে বাংলাদেশের প্রীতি ম্যাচ

কম্বোডিয়ার সাথে বাংলাদেশের প্রীতি ম্যাচ

চতুর্থ দ্রুততম ৫০ গোলের রেকর্ড স্পর্শ করলেন সালাহ

চতুর্থ দ্রুততম ৫০ গোলের রেকর্ড স্পর্শ করলেন সালাহ

অবশেষে চেনা ছন্দে ফিরেলো রিয়াল

অবশেষে চেনা ছন্দে ফিরেলো রিয়াল