রোনালদোর অনুপস্থিতিতে ভাগ্য খুলতে পারে কিনের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২৯ মার্চ ২০১৯
রোনালদোর অনুপস্থিতিতে ভাগ্য খুলতে পারে কিনের

ইনজুরির কারণে ক্রিস্টিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে কপাল খুলতে পারে মইস কিনের। আন্তর্জাতিক বিরতির পর ইতালীয় জাতীয় দলের এই টিনএজারের জন্য জুভেন্টাসে এটি হবে দারুন একটি সুযোগ।

পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ম্যাচে ডান উরুর ইনজুরির কারণে সিরি এ লিগে পরবর্তী তিনটি ম্যাচ খেলতে পারবেন না রোনালদো। যার প্রথমটি অনুষ্ঠিত হবে শনিবার এম্পলির বিপক্ষে। আগামী ২ এপ্রিল কাগলিয়ারির মোকাবেলা করার চার দিন পর এসি মিলানের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে হ্যাটট্রিকের মাধ্যমে জুভেন্টাসকে কোয়ার্টার ফাইনালে পৌঁছে দেয়ার পর সিরি এ লিগের ম্যাচগুলোতে ৩৪ বছর বয়সী রোনালদোকে বিশ্রামে রেখেছিল জুভেন্টাস। এ সময় রোনালদো বিহীন মাসিমিলিয়ানো আলেগ্রির শিষ্যরা মৌসুমের প্রথম হারের স্বাদ নেয় জেনোয়ার কাছে। ২-০ গোলে পরাজিত হয় তারা।

তবে টানা অষ্টম লিগ শিরোপার পথে অনেকটাই এগিয়ে রয়েছে জুভেন্টাস। তালিকার দ্বিতীয় স্থানে থাকা নেপোলির সঙ্গে এখনো ৮ পয়েন্টের ব্যবধান রচনা করে শীর্ষে রয়েছে তারা।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে নাটকীয় জয়ের পর জুভেন্টাসের হয়ে এম্পলির বিপক্ষে হোম ম্যাচে প্রথম সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে কিনের। গত নভেম্বরে ইতালীর হয়ে আন্তর্জাতিক ম্যাচে প্রথম সুযোগ লাভ করেন ১৯ বছর বয়সি এই স্ট্রাইকার।

তবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের হয়ে দ্বিতীয় ম্যাচেই আলোচনায় চলে আসেন তিনি। গত শনিবার ইউরো ২০২০ এর বাছাইপর্বে ফিনল্যান্ডের বিপক্ষে গোল করেন তিনি। এর মাধ্যমে ৬০ বছরের মধ্যে ইতালীর সবচেয়ে তরুণ গোলদাতা পায় ইতালী। ম্যাচে ২-০ গোলে জয়লাভ করে আজ্জুরিরা। মঙ্গলবার লিচেনস্টেইনের বিপক্ষে ৬-০ গোলের বিশাল ব্যবধানে জয় পাওয়া ইতালীর হয়ে ফের গোল করেন কিন।

তিনি বলেন, ‘আমি সব সময় প্রস্তুত থাকার চেষ্টা করি। নিয়মিত অনুশীলন করি, যাতে সুযোগ পেলেই ভালোভাবে কাজে লাগাতে পারি। অনুশীলনে ক্রিস্টিয়ানো রোনালদোর কাছ থেকে আমি অনেক কিছু শিখে থাকি। তার গোপন কৌশলগুলো চুরি করে রপ্ত করার চেষ্টা করি। আমি শুধু তার কাছ থেকেই শিক্ষা নিই। প্রতিদিনই এমনটি হয়।’


শেয়ার করুন :


আরও পড়ুন

রোনালদোর চোট পাওয়ার দিনে আবারও পর্তুগালের ড্র

রোনালদোর চোট পাওয়ার দিনে আবারও পর্তুগালের ড্র

তুরিনে ফিরেছেন ইনজুরি আক্রান্ত রোনালদো

তুরিনে ফিরেছেন ইনজুরি আক্রান্ত রোনালদো

ফের বাবা হচ্ছেন রোনালদো

ফের বাবা হচ্ছেন রোনালদো

মারা গেলেন সাবেক অস্ট্রেলিয়ার ক্রিকেটার ইয়ার্ডলি

মারা গেলেন সাবেক অস্ট্রেলিয়ার ক্রিকেটার ইয়ার্ডলি