নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০১ পিএম, ০২ জুন ২০১৯
নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা

ফাইল ফটো

কোপা আমেরিকায় খেলতে ইনজুরি থেকে অনুশীলনে ফিরেছেন ব্রাজিল ফরোয়ার্ড নেইমার। তবে এরই মধ্যে তার জন্য বয়ে এসেছে আরও একটি দুঃসংবাদ। প্যারিসে এক নারীকে ধর্ষণ করার অভিযোগ আনা হয়েছে নেইমারের বিরুদ্ধে।

ব্রাজিলের সাও পাওলোর এক পুলিশ প্রতিবেদন অনুযায়ী, প্যারিসের একটি হোটেলে ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন নেইমার।

কোপা আমেরিকায় খেলতে নিজ দেশে থাকা বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের বিরুদ্ধে এ অভিযোগ গুরুত্বে সাথেই দেখা হচ্ছে। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোস্পোর্টস থেকে শুরু বিশ্ব মিডিয়াতেও নেইমারের বিরুদ্ধে ধর্ষণ মামলার খবরটিও বেশ ফলাও করে প্রকাশ করা হয়েছে।

পুলিশ প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে পরিচয়ের পর পিএসজি ফরোয়ার্ড নেইমার ওই নারীকে প্যারিসের একটি হোটেলে দেখা করতে বলেন। ব্রাজিল থেকে ফ্রান্সে আসার বিমান টিকেট ও হোটেলের ভাড়াও নেইমার দেন। ১৫ মে যখন নেইমার যখন হোটেলে আসেন তখন তিনি মদ্যপ ছিলেন। আলাপচারিতার এক পর্যায়ে তিনি আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং ওই নারীর অনিচ্ছা সত্ত্বেও যৌন মিলন করেন।

এদিকে অন্যান্যবারের মতো এবারও নেইমারের পক্ষ নিয়েই কথা বলেছেন তার বাবা। নেইমারের বাবা অভিযোগের বিষয়ে বলেছেন, ‘এটা পরিষ্কার যে একটা ছিল একটা ফাঁদ। যদি প্রয়োজন হয় আমরা নেইমারে হোয়াটসঅ্যাপে মেয়েটির সঙ্গে তার যে আলাপ হয়েছে তা দেখাব।’

২৭ বছর বয়সী পিএসজির ফরোয়ার্ড নেইমার চলতি সপ্তাহের শুরুতে জাতীয় দলের অনুশীলনে হাঁটুতে চোট পেয়ে বিশ্রামে চলে গিয়েছিলেন। ফলে স্বাগতিক ব্রাজিলের কোপা আমেরিকা মিশনে তাকে নিয়ে দুশ্চিন্তা দেখা দেয়। তবে সেই দুশ্চিন্তা থেকে মুক্তি দিয়ে গত শুক্রবার জাতীয় দলের অনুশীলনে ফিরেছেন নেইমার।


শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরির শঙ্কা কাটিয়ে অনুশীলনে নেইমার

ইনজুরির শঙ্কা কাটিয়ে অনুশীলনে নেইমার

নেইমারকে সরিয়ে দিল ব্রাজিল, নতুন অধিনায়ক আলভেস

নেইমারকে সরিয়ে দিল ব্রাজিল, নতুন অধিনায়ক আলভেস

দর্শককে ঘুষি মেরে নিষিদ্ধ নেইমার

দর্শককে ঘুষি মেরে নিষিদ্ধ নেইমার

নেইমারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে স্পেন

নেইমারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে স্পেন