অনুশীলনে যোগ দেয়নি নেইমার, ব্যবস্থা নেবে পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৩ পিএম, ০৯ জুলাই ২০১৯
অনুশীলনে যোগ দেয়নি নেইমার, ব্যবস্থা নেবে পিএসজি

ফাইল ফটো

প্যারিস সেইন্ট-জার্মেইর প্রাক মৌসুম অনুশীলনে যোগ দেননি ব্রাজিলিয়ান তারকা নেইমার। এর ফলে ক্লাবের পক্ষ থেকে নেইমারের এই অনুপস্থিতিতে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে বলে ঘোষণ দেওয়া হয়েছে।

এক বিবৃবিতে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা বলেছেন, ‘সোমবার পিএসজির সিনিয়র দলের প্রাক-মৌসুম অনুশীলনে নেইমার যোগ দেননি। এ ব্যপারে তিনি আগে থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগতও করেননি। এ পরিস্থিতিতে ক্লাব বিষয়টিকে বেশ গুরুত্বের সাথে বিবেচনা করছে এবং এ ব্যপারে পরবর্তীতে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।’

ব্রাজিলিয়ান গণমাধ্যম সূত্রে জানা গেছে, নেইমারের বাবা দাবি করেছেন, বিষয়টি আগে থেকে নেইমার পিএসজিকে জানিয়েছিল। চ্যারিটি ফাউন্ডেশন নেইমার ইনস্টিটিউটের কিছু কার্যক্রমের কারণে প্রায় এক বছর আগেই এ সময়ে নেইমার যে প্যারিসে থাকতে পারবে না সে ব্যপারে তিনি জানিয়ে রেখেছিলেন।

আগামী ১৫ জুলাই নেইমার প্যারিসে ফিরে যাবেন উল্লেখ করে তিনি আরও বলেছেন, এখানে লুকোচুরির কিছু নেই। বিষয়টি পিএসজিকে আগে থেকেই জানানো হয়েছিল।

এদিকে ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিসে যোগ দিলেও আসন্ন গ্রীষ্মে তার আবারও কাতালান শিবিরে ফিরে আসার গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে পিএসজির স্পোর্টিং ডাইরেক্টর লিওনার্দো বলেছিলেন, সকলের জন্য যদি প্রস্তাব মানানসই হয় তবে নেইমার যেকোন সময় পিএসজি ছেড়ে যেতে পারে।

গত সপ্তাহে বার্সেলোনার সহ-সভাপতি জোর্দি কারডোনার একন সংবাদ সম্মেলনে বলেছিলেন, এই মুহূর্তে আমি যা শুনেছি সেটা হলো নেইমার বার্সেলোনায় ফিরতে চায়।

স্প্যানিশ গণমাধ্যম ডিয়ারিও স্পোর্টস দাবি করছে, ইতোমধ্যেই ব্রাজিলিয়ান সুপারস্টারের সাথে পাঁচ বছরের চুক্তি নিশ্চিত করেছে বার্সেলোনা।

ক্যাম্প ন্যূতে ২৭ বছর বয়সী নেইমার চার বছর কাটিয়েছেন। এর মধ্যে ২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগ ছাড়াও দুটি লা লিগা শিরোপা জয় করেছেন। লিয়নেল মেসি ও লুইস সুয়ারেজকে নিয়ে তিনি দুর্দান্ত একটি আক্রমনভাগ গড়ে তুলেছিলেন।

তবে ইতোমধ্যেই ৭৫ মিলিয়ন ইউরো আয়াক্স থেকে ফ্রেংকি ডি জং বার্সেলোনায় যোগ দিয়েছেন। অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে এন্টোনিও গ্রিজম্যানের ১২০ মিলিয়ন ইউরোতে আসা প্রায় নিশ্চিত। সে কারণেই নতুন করে নেইমারকে নিতে হলে বার্সেলোনাকে অর্থ সংগ্রহের বিষয়টিও মাথায় রাখতে হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন ব্রাজিল

কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন ব্রাজিল

চিলিকে হারানো ম্যাচে মেসিকে লাল কার্ড

চিলিকে হারানো ম্যাচে মেসিকে লাল কার্ড

পিএসজি আপিল খারিজ, নেইমারের শাস্তি বহাল

পিএসজি আপিল খারিজ, নেইমারের শাস্তি বহাল

অধিনায়কত্বের পর এবার দল থেকে ছিটকে গেলেন নেইমার

অধিনায়কত্বের পর এবার দল থেকে ছিটকে গেলেন নেইমার