অনুরোধের পরও দলে ডাক পাননি বালোতেল্লি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৬ এএম, ০৯ নভেম্বর ২০১৯
অনুরোধের পরও দলে ডাক পাননি বালোতেল্লি

ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে ইতালিয়ান কোচ রবার্তো মানচিনির দলে বিবেচিত হননি তারকা ফরোয়ার্ড মারিও বালোতেল্লি। এমনকি ইতালিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি গাব্রিয়েল গ্রাভিনার অনুরোধও রাখেননি মানচিনি।

গত সপ্তাহে ভেরোনার বিপক্ষে সিরি-এ লিগে ব্রেসিয়ার হয়ে খেলার সময় বর্ণবাদী আচরণের শিকার হয়েছিলেন বালোতেল্লি। যে কারণে গ্রাভিয়া অভিজ্ঞ এ স্ট্রাইকারকে জাতীয় দলে নেওয়ার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছিলেন। তবে এক বছরের মধ্যে প্রথমবারের মত আন্তর্জাতিক ম্যাচে ফেরার সুযোগ পেলেন না ২৯ বছর বয়সী বালোতেল্লি।

ফ্রেঞ্চ ক্লাব মার্সেই থেকে ব্রেসিয়ায় যোগদানের পর ৬ ম্যাচে তিনি করেছেন দুই গোল। ২০১০ সালে আজ্জুরিদের হয়ে অভিষেকের পর ৩৬টি আন্তর্জাতিক ম্যাচে করেছেন ১৪ গোল।

ইতোমধ্যেই ইউরো বাছাইপর্বের বাঁধা অতিক্রম করা ইতালি আগামী ১৫ নভেম্বর বসনিয়া অ্যান্ড হার্জেগোভনিয়া ও তিনদিন পর আর্মেনিয়ার মুখোমুখি হবে।

তারকা ফরোয়ার্ড মারিও বালোতেল্লি ডাক না পেলেও এ দু’টি ম্যাচকে সামনে রেখে মানচিনি জাতীয় দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন ব্রেসিয়া ডিফেন্ডার আন্দ্রে সিস্টানা, ফিওরেন্টিনার মিডফিল্ডার গাটানো কাস্ত্রোভিলি ও বোলোগনা ফরোয়ার্ড রিকার্ডো ওরসোলিনি।

ইতালি স্কোয়ার্ড
গোলরক্ষক : গিয়ানলুইগি ডোনারুমা, পিয়ারলুইগি গোলিনি, অ্যালেক্স মেরেট, সালভাতোরে সিরিগু
ডিফেন্ডার : ফ্রান্সেসকো আকারবি, ক্রিস্টিয়ানো বিরাগি, লিওনার্দো বনুচ্চি, আন্দ্রে সিস্টানা, গিওভান্নি ডি লোরেনজো, এমারসন পালমেইরি, আলেসান্দ্রো ফ্লোরেনজি, আরমানডো ইজ্জো, গিয়ানলুকা মানচিনি, অ্যালেসিও রোমাগনোলি, লিওনার্দো স্পিনাজোলা
মিডফিল্ডার : নিকোলো বারেলা, গাটানো কাস্ত্রোভিলি, জর্জিনহো, রোনালদো মানড্রাগোরা, মার্কো ভেরাত্তি, নিকোলো জানিয়োলো
ফরোয়ার্ড : আন্দ্রে বেলোত্তি, ডোমেনিকো বেরারডি, ফেডেরিকো বার্নারডেশি, ফেডেরিকো চিয়েসা, স্টিফান এল শারাভি, সিরো ইমোবিলে, লোরেনজো ইনসিগনে, রিকার্ডো ওরসোলিনি।


শেয়ার করুন :


আরও পড়ুন

চাপে ইন্টার ও নাপোলি, মিলানের বিপক্ষে ফুরফুরে জুভেন্টাস

চাপে ইন্টার ও নাপোলি, মিলানের বিপক্ষে ফুরফুরে জুভেন্টাস

অপেক্ষা বাড়লো ম্যানচেস্টার সিটির

অপেক্ষা বাড়লো ম্যানচেস্টার সিটির

লিভারপুল জয় পেলেও ড্র করেছে চেলসি-আয়াক্স

লিভারপুল জয় পেলেও ড্র করেছে চেলসি-আয়াক্স

ইন্টার মিলানকে হটিয়ে আবারও শীর্ষে জুভেন্টাস

ইন্টার মিলানকে হটিয়ে আবারও শীর্ষে জুভেন্টাস