ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরস্কার পেলেন যারা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৬ নভেম্বর ২০২০
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবে পুরস্কার পেলেন যারা

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০’ -এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ’র সভাপতি রফিকুল ইসলাম আজাদ।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী। এছাড়া ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমানের সঞ্চালনায় অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য ও ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব মঈনুল আহসান ও কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান বাবলু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
sportsmail24
এবারের ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ১২টি, নারী সদস্যদের ৪টি, সদস্য স্ত্রীদের ১টি, সদস্য সন্তানদের ৩টি, অফিস কর্মকর্তা-কর্মচারীদের ২টি ইভেন্টে মোট ৬৬টি পুরস্কার প্রদান করা হয়। বিজয়ীদের ক্রেস্ট ও ওয়ালটনের পণ্য পুরস্কার দেওয়া হয়।

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২০ এর বিজয়ীরা হলেন

পুরুষ সদস্য
১০০ মিটার স্প্রিন্টে মাহমুদুন্নবী চঞ্চল (বাংলাদেশের খবর) চ্যাম্পিয়ন, মোহাম্মদ আবু নাছের (এসএ টিভি) দ্বিতীয় ও রুমেল খান (জনকন্ঠ) তৃতীয়। ম্যারাথনে মো. হাবিবুর রহমান (৭১ টিভি) প্রথম, রুমেল খান (জনকণ্ঠ) দ্বিতীয় ও জাহিদুল আলম জয় (জনকণ্ঠ) তৃতীয়। দাবায় মোরসালিন আহমেদ (দ্য ডেইলি স্পোর্টস ২৪.কম) প্রথম, মো. মোশকায়েত মাশরেক (রেডিও টুডে) দ্বিতীয় ও মাহবুব আলম খান (নিউজ নেক্সট বিডি.কম) তৃতীয়।

টেবিল টেনিসে রুমেল খান (জনকণ্ঠ) চ্যাম্পিয়ন, মো. জাফর ইকবাল (সংগ্রাম), রানার আপ ও মাহমুদুন্নবী চঞ্চল (বাংলাদেশের খবর) তৃতীয়। শ্যুটিংয়ে মাহমুদুন্নবী চঞ্চল (বাংলাদেশের খবর) চ্যাম্পিয়ন, আব্দুল লতিফ রানা (সকালের সময়) রানার আপ ও রাজু আহমেদ (জিটিভি) তৃতীয়। আরচ্যারিতে মাহমুদুন্নবী চঞ্চল (বাংলাদেশের খবর) চ্যাম্পিয়ন, আবু হোরায়রা তামিম (একুশে টিভি) রানার আপ ও মো. মজিবুর রহমান (কালবেলা) তৃতীয়। গোলক নিক্ষেপে কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ২৪.কম) চ্যাম্পিয়ন, আহম্মদ ফয়েজ (নিউ এইজ) রানার আপ ও মোহাম্মদ আবু নাছের (এসএ টিভি) তৃতীয়।

ব্যাডমিন্টনে মো. হাবিবুর রহমান (৭১ টিভি) চ্যাম্পিয়ন মো. শামীম আহমেদ (বাংলাদেশ প্রতিদিন) রানার আপ ও মো. মাকসুদ-উন-নবী (চ্যানেল ২৪) তৃতীয়। ক্যারমে (একক) রফিক রাফি (নিউ নেশন) চ্যাম্পিয়ন, সাদ্দাম হোসেন (যুগান্তর) দ্বিতীয় ও শফিকুল ইসলাম শামীম (ঢাকা প্রেস ২৪.কম) তৃতীয়। কলব্রীজে মো. মোশকায়েত মাশরেক (রেডিও টুডে) চ্যাম্পিয়ন, সমীর কুমার দে (ইত্তেফাক) রানার আপ ও মো. জাফর ইকবাল (সংগ্রাম) তৃতীয়। ব্রীজে সমীর কুমার দে (ইত্তেফাক) ও শওকত আলী খান লিথো (ডেইলি সান) জুটি চ্যাম্পিয়ন, মনিরুল আলম ও আবু সালেহ আকন (নয়া দিগন্ত) জুটি রানার আপ এবং তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও মো. শহীদুজ্জামান জুটি তৃতীয়।
sportsmail24

নারী সদস্য
শ্যুটিংয়ে বিলকিছ ইরানী (ঢাকা ট্রিবিউন) চ্যাম্পিয়ন, ফালগুনী রশীদ (৭১ টিভি) রানার আপ ও সাজিদা ইসলাম পারুল (সমকাল) তৃতীয়। গোলক নিক্ষেপে বনানী মল্লিক (অবজারভার) চ্যাম্পিয়ন, রাশিদা আফজালুন নেসা (বাসস) রানার আপ, ফালগুনী রশীদ (৭১ টিভি) তৃতীয়। মিনি ম্যারাথনে বনানী মল্লিক (অবজারভার) চ্যাম্পিয়ন, শাহনাজ শারমীন (নাগরিক টিভি) রানার আপ ও পারভীন আাখতার সময় টিভি তৃতীয়। ক্যারমে বিলকিছ ইরানী (ঢাকা ট্রিবিউন) চ্যাম্পিয়ন, শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেন্ডেন্ট টিভি) রানার আপ ও শাহনাজ শারমীন (নাগরিক টিভি) তৃতীয়।

সদস্যদের স্ত্রী
স্ট্যাম্প ভাঙ্গায় জিয়াউল হক সবুজের স্ত্রী নুসরাত জাহান (প্রথম), বিজন কুমার দাসের স্ত্রী অঞ্জু রায় (দ্বিতীয়) ও অমরেশ রায়ের স্ত্রী কৃতি দত্ত রায় (তৃতীয়)।

সদস্যদের সন্তান
দৌড় (ক-গ্রুপ) শাহনাজ শারমীনের মেয়ে আরিসা আনজুম (প্রথম), বিজন কুমার দাস ছেলে অংকন দাস (দ্বিতীয়) ও মাশহুদুল হক মেয়ে অদ্রিতা (তৃতীয়)। দৌড় (খ-গ্রুপ) এম এম বাদশাহ’র ছেলে নাবিদ তুর্য (প্রথম), জিয়াউল হক সবুজের মেয়ে রুদমিলা হক প্রিয়ন্তী (দ্বিতীয়) ও অমরেশ রায় ছেলে অংকুর রায় (তৃতীয়)। দৌড় (গ-গ্রুপ) বিজন কুমার দাসের মেয়ে অংকিতা দাস (প্রথম), পরাগ আরমানের মেয়ে প্রতিমা মাধুর্য প্রভা (দ্বিতীয়) ও শাহনাজ শারমীনের মেয়ে অহনা আনজুম (তৃতীয়)।

ডিআরইউ কর্মকর্তা-কর্মচারী
গোলক নিক্ষেপে চ্যাম্পিয়ন মো. গোলাম কিবরিয়া, রানার আপ বাপ্পী খান ও তৃতীয় মো. সোলায়মান হোসাইন। ২০০ মিটার দৌড়ে প্রথম জসিম উদ্দিন, দ্বিতীয় সিহাব মোল্লা ও তৃতীয় ফিরোজ হোসেন।

এছাড়া প্রথমবারের মতো এবার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হয়। পুরুষ বিভাগে মাহমুদুন্নবী চঞ্চল ও নারী বিভাগে বিলকিছ ইরানী এ পুরস্কার লাভ করেছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বংশোদ্ভুত জাহাঙ্গীরের দুটি স্বর্ণ পদক জয়

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বংশোদ্ভুত জাহাঙ্গীরের দুটি স্বর্ণ পদক জয়

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে নারীদের প্রথম ফেডারেশন কাপ হ্যান্ডবল

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে নারীদের প্রথম ফেডারেশন কাপ হ্যান্ডবল

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব : ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হাবিবুর রহমান

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব : ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হাবিবুর রহমান

ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন জাগো নিউজ

ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন জাগো নিউজ