কুস্তিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৮ এএম, ১৬ মার্চ ২০২১
কুস্তিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘স্বাধীনতা দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতা-২০২১’ -এ পুরুষ ও নারী উভয় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার। চ্যাম্পিয়ন আনসার দল নারী ও পুরুষ উভয় বিভাগেই স্বর্ণ ও রৌপ্য মিলে ১০টি করে পদক জয় করেছে।

নারী বিভাগে ৬টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ১০টি পদক পেয়েছে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল। রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ৪টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এছাড়া তৃতীয় স্থান অধিকারী বাংলাদেশ পুলিশ পেয়েছে ১টি স্বর্ণ, ৮টি রৌপ্যসহ মোট ৯টি পদক। কিশোরগঞ্জ জেলা পেয়েছে ১টি মাত্র ব্রোঞ্জ পদক।

অন্যদিকে, পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার বাহিনী পেয়েছে ৭টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এ বিভাগেও রানার্সআপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
sportsmail24
সেনাবাহিনী পেয়েছে ২টি স্বর্ণ, ৭টি রৌপ্য ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। তৃতীয় হওয়া বাংলাদেশ পুলিশ বাহিনীর অর্জন ১টি স্বর্ণ,৩টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক।

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জজ ভুঁইয়া গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জজ ভুঁইয়া গ্রুপের চ্যায়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ফাইজুর রহমান ভুঁইয়া পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ফেডারেশনের সহ-সভাপতি এমএ কুদ্দুস খান উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যদের মাঝে ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদ মেসবাহ উদ্দিন আজাদ ও আনসারের ক্রীড়া অফিসার রায়হান উদ্দিন ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইওসির সভাপতির মসনদে আবারও থমাস বাখ

আইওসির সভাপতির মসনদে আবারও থমাস বাখ

বিশ্বসেরা তরুণ নেতাদের তালিকায় মাশরাফি

বিশ্বসেরা তরুণ নেতাদের তালিকায় মাশরাফি

বুমরাহ’র ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণ’ বিয়ে

বুমরাহ’র ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণ’ বিয়ে

বিয়ে করলেন মুক্তার আলী

বিয়ে করলেন মুক্তার আলী