বউ নিয়ে ফেসবুকে রুবেল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ২৮ এপ্রিল ২০১৮
বউ নিয়ে ফেসবুকে রুবেল

বছর দুয়েক আগে বিয়ে করলেও গোপন রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। অবশ্য গণমাধ্যমে সে খবর প্রকাশও হয়েছিল, কিন্তু নিজে থেকে রুবেল কখনও কিছু বলেননি। অবশেষে স্ত্রীর সঙ্গে নিজের ছবি প্রকাশ করেছেন বাংলাদেশ দলের এই পেসার।

স্ত্রীর ছবি প্রকাশ করতে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুককেই বেছে নিয়েছেন রুবেল। স্ত্রী ইসরাত জাহান দোলার সঙ্গে দুটি ছবি নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে আপলোড করে রুবেল লিখেছেন, ‘My wife..’ সাথে তিনটি লাভ চিহ্নের ইমোজিও দিয়েছেন।

জানা গেছে, ২০১৬ সালের মে মাসে অনেকটা গোপনেই বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল। পরে দীর্ঘদিন ধরে গোপনীয়তা বজায় রাখেন নিজের বিয়ের ব্যাপারে। বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকী সামনে রেখে নিজের স্ত্রীকে আর আড়ালে রাখলেন না তিনি। নিজেদের সুখী দাম্পত্য জীবনের প্রমাণস্বরূপই হাস্যোজ্জ্বল ছবি ফেসবুকে আপলোড করেছেন রুবেল।

রুবেলের ছবি ফেসবুকে আসার সঙ্গে সঙ্গেই তুমুল আলোচনা শুরু হয়। কয়েক ঘণ্টার মধ্যেই ‘ছোয়াছে’ হয়ে যায় ছবি দুটি। রুবেলের পেজেই ছবিতে দুটিতে লাইক দিয়েছেন অন্তত ৫৫ হাজার ফেসবুক অ্যাকাউন্ড থেকে। শেয়ারও হয়েছে এক হাজারেরও বেশি এবং মন্তব্য করেছেন প্রায় চার হাজার।
Rubel
মন্তব্যকারীদের মধ্যে বেশিরভাগই তাদের দাম্পত্য জীবনকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন। মো. মুন্নাফ নামের একজন লিখেছেন, ‘মাশাআল্লাহ..দেখে তো দুজনকে অনেক হ্যাপি মনে হচ্ছে। তোমার শুভাকাঙ্ক্ষীরাও দেখে হ্যাপি হচ্ছে। একজন ভক্ত হিসেবে চাওয়া তোমরা হ্যাপি হও আর তুমি ভালো ক্রিকেট খেলে দেশের মানুষকে হ্যাপি করো। Love & Respect.’ তবে এই মন্তব্য একাধিকবার করা হয়েছে বিভিন্ন ফেসবুক অ্যাকাউন্ড থেকে যা, অন্যনা প্রতিবাদও করেছেন।

আব্দুর রহিম রমান নামের আরও একজন লিখেছেন, ‘দোয়া করি আপনাদের বাকিটা জীবন হ্যাপি হোক। আপনার ছেলে-মেয়ারাও হ্যাপি হোক। আপনার পিক দেখে আমাদের ও হ্যাপি লাগছে।আশা করি আপনার বাবা-মাও আপনাদের দেখে হ্যাপি। আগামী ম্যাচগুলা ভালো খেলে বাংলাদেশের জনগণকে হ্যাপি করবেন এই দোয়া করি। আর হ্যাঁ অবশ্যই আপনার বউকে হ্যাপি রাখবেন।’

উল্লেখ্য, রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। ঘটনা শুধু অভিযোগেই সীমাবদ্ধ থাকেনি। ছড়িয়েছিল অনেক ডালপালাও। হ্যাপি দাবি করেছিলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন সম্পর্ক স্থাপন করে তার সঙ্গে প্রতারণা করেছেন রুবেল।

তাদের দু’জনের অন্তরঙ্গ আলাপচারিতার রেকর্ডও প্রকাশ পায়। মামলার কারণে গ্রেফতার হন রুবেল। জেল খাটতে হয়। বিশ্বকাপ ক্রিকেট শুরুর মাত্র কিছুদিন আগে তাকে জামিন দেয়া হয়। এর পর বিশ্বকাপ থেকে ফিরে গোপনেই বিয়ে করেন রুবেল।


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যাটসম্যান না বোলার হিসেবে টেস্ট খেলবেন ম্যাশ : প্রশ্ন পাপনের

ব্যাটসম্যান না বোলার হিসেবে টেস্ট খেলবেন ম্যাশ : প্রশ্ন পাপনের

আইপিএলের মাঝপথে অধিনায়কত্ব ছেড়েছেন যারা

আইপিএলের মাঝপথে অধিনায়কত্ব ছেড়েছেন যারা

২০১৯ বিশ্বকাপ অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : মাশরাফি

২০১৯ বিশ্বকাপ অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : মাশরাফি

অল্প পুঁজি নিয়েও সাকিবদের বাজিমাত

অল্প পুঁজি নিয়েও সাকিবদের বাজিমাত