ছয় বছর পর মাগুরায় সাকিবের ঈদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২২ এপ্রিল ২০২৩
ছয় বছর পর মাগুরায় সাকিবের ঈদ

দেশসেরা ক্রিকেটার, বিশ্ব খ্যাত অলরাউন্ডার। ক্রিকেট ছাড়া নানা ব্যস্তকার কারণে নিজ শহর মাগুরায় খুব একটা জাওয়া হয়ে ওঠে না সাকিব আ হাসানের। তবে এবার আর সেই সুযোগ মিস করতে চাননি তিনি। দীর্ঘ ছয় বছর পর নিজ শহর মাগুরায় এবারের ইদুল ফিতরের নামাজ আদায় করলেন সাকিব।

সর্বশেষ ২০১৭ সালে নিজ শহর মাগুরায় ঈদ উদযাপন করেছিলেন সাকিব আল হাসান। এবার শনিবার (২২ এপ্রিল) মাগুরা শহরের নোমানী ময়দান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন তিনি। এ সময় দেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানান সাকিব।

নোমানী ময়দানে শনিবার সকাল ৯টায় ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। সেই জামাতে নাজাম আদায় করেন সাকিব। একই জামাতে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পৌর মেয়র খুরশিদ হাদয়ারসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নামাজ আদায় করেন। সাকিবের পাশে বসেই ঈদের নামাজ আদায় করেন তার বাবা মাশরুর রেজা কুটিল।

আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেওয়ায় ছুটি কাটাতে পেরেছে সাকিব। ফলে নিজ শহর মাগুরায় বাবা-মার সঙ্গে ঈদ করতে পারলেন সাকিব। এর আগে গত বৃহস্পতিবার ঢাকা থেকে মাগুরায় যান তিনি।

এদিকে, সাকিব মাগুরায় ঈদ পালন করলেও তার স্ত্রী-সন্তানরা রয়েছেন যুক্তরাষ্ট্রে। ঈদ শেষে যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানের কাছে যাবেন সাকিব।


শেয়ার করুন :