পুনরায় কোয়াব নেতৃত্বে দুর্জয়-দেবব্রত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২০ মে ২০২৩
পুনরায় কোয়াব নেতৃত্বে দুর্জয়-দেবব্রত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় ক্রিকেট ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (কোয়াব) এর সভাপতি হিসেবে নাঈমুর রহমান দুর্জয় এবং সম্পাদক পদে দেবব্রত পাল নির্বাচিত হয়েছেন। ২০১৪ সাল থেকে এ পদে রয়েছেন দুর্জয় ও দেবব্রত। আরও চার বছরের জন্য নিজ-নিজ পদে থাকবেন তারা।

শনিবার (২০ মে) হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে কোয়াবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর এ প্রথম আনুষ্ঠানিক এজিএম এবং কাউন্সিল ঘিরে ব্যাপক উৎসাহ-উন্মাদনা ছিল।

এজিএম ও কাউন্সিলে উপস্থিত থেকে এবারের এজিএমে পুরনো নেতৃত্বের প্রতি নিজেদের আস্থা রেখেছেন ক্রিকেটার অ্যাসোসিয়েশনের সদস্যরা। এখনও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি।

সকাল সাড়ে ১১টায় শুরু হয় এজিএম। এজিএম শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি আশা করেন, সংগঠনের জন্য আরও সময় দিবেন কোয়াব নেতারা।

পাপন বলেন, ‍“এখানে নিয়মিত সময় না দিলে এই প্রতিষ্ঠান পরিচালনা কঠিন। তাই আমি বলবো, এখানে যারা আছেন তাদের আরও সময় দেওয়া উচিত।”

বিসিবি সভাপতির বক্তব্যের পর আনুষ্ঠানিকভাবে কোয়াবের সভাপতি ও সম্পাদক পদে দুর্জয়-দেবব্রতর নাম প্রস্তাব করেন মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। অনুষ্ঠানে উপস্থিত ক্রিকেটারদের মধ্য থেকে আর কেউ পার্থী না হলে দুর্জয়-দেবব্রতকে বিজয়ী ঘোষণা করা হয়।

এর আগে নারী ক্রিকেটারদের অন্তর্ভুক্ত ছিল না কোয়াবে। তবে এখন থেকে পুরুষ ক্রিকেটারদের মতো কোয়াব সদস্য হিসেবে সব সুযোগ-সুবিধা পাবেন নারী ক্রিকেটাররা। এজিএম ও কাউন্সিলে নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জোতিসহ বেশ কয়েকজন ক্রিকেটার উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :