ঈদের আগে মিরাজের পরিবারে দামি গাড়ি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১০ পিএম, ২১ জুন ২০২৩
ঈদের আগে মিরাজের পরিবারে দামি গাড়ি

ক্রীড়াবিদদের গাড়ি প্রেমী হওয়া নতুন কোন ঘটনা নয়। বিশ্বের সব দেশের ক্রীড়াবিদদের পছন্দের উপরের সারিতে থাকে নতুন মডেলে গাড়ি। বাংলাদেশেও এ ব্যতিক্রম নয়। সাকিব আল হাসান থেকে শুরু করে নাসির হোসেনদেরও রয়েছে নানা মডেলের গাড়ি। এবার এ তালিকায় যুক্ত হলেন টাইগার ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

মেহেদী হাসান মিরাজ বাংলাদেশ ক্রিকেটের একজন নির্ভরযোগ্য অলরাউন্ডার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করছেন। সম্প্রতি দারুণ ফর্মে থাকা এ টাইগার ক্রিকেটার নতুন একটি গাড়ি কিনেছেন। ঈদুল আজহার আগে নিজের ও পরিবারের জন্য নতুন উপহার এটি।

মিরাজের নতুন এ গাড়িটি টয়োটা ব্র্যান্ডের। বাংলাদেশের যার দাম ১ কোটি ৬০ লাখ টাকা। দামি এ গাড়িটি সোমবার বুঝে নিয়েছেন মিরাজ। নতুন এ গাড়িটি কেনার আগে মিরাজের আরও একটি গাড়ি ছিল।

২০২৬ সালের অক্টোবরে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে বাংলাদেশের জার্সি গায়ে অভিষেক হয় মেহেদী হাসান মিরাজের। পরের বছর স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটেও দেশে জার্সি গায়ে মাঠে নামেন তিনি।
sportsmail24

মেহেদী হাসান মিরাজ প্রথমে বোলার হিসেবে ক্যারিয়ার শুরু করলেও ব্যাট হাতেও দারুণ পারফর্ম করে অলরাউন্ডার হিসেবে নাম লিখিয়েছেন। শুধু তাই নয়, মিরাজ নিজেও এখন নিজেকে অলরাউন্ডার হিসেবেই দলে জায়গা পোক্ত করছেন। বলের পাশাপাশি ব্যাট হাতেও দারুণ করছেন তিনি।

ক্যারিয়ারে এখন পর্যন্ত ৩৯ টেস্টে ১২৪৫ রান করেছেন মিরাজ, যেখানে ৬৭ ইনিংসে বল ১৫১টি উইটেক শিকার করেছেন। এছাড়া ওয়ানডে ফরম্যাটে মিরাজের রান ৭৪ ম্যাচে ৮৫৮। এ ফরম্যাটে একটি সেঞ্চুরি ও দুটি ফিফটি রয়েছে তার। টি-টোয়েন্টি ফরম্যাটে ২৩ ম্যাচে ২৪০ রানের পাশাপাশি উইকেট নিয়েছেন ১২টি।



শেয়ার করুন :