ওয়ালটনকে অন্যরকম সম্মাননা দিলো নিউজিল্যান্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০০ পিএম, ২৭ ডিসেম্বর ২০২৩
ওয়ালটনকে অন্যরকম সম্মাননা দিলো নিউজিল্যান্ড

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের চলমান ক্রিকেট সিরিজে টাইটেল পাওয়ার্ড বাই স্পনসর কেএফসি, এএনজেড ব্যাংক, ফোর্ড। তবে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড টি-টোয়েন্টি সিরিজের আগে বাংলাদেশের ব্র্যান্ড ওয়ালটনকে অন্যরকম এক সম্মাননা দিয়েছে। ওয়ালটন এই সিরিজের প্লাটিনাম কো-স্পনসর। বাংলাদেশের টেক জায়ান্ট ওয়ালটনকে দেওয়া হলো অন্যন্য এক সম্মান।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড দুই দিন আগে আচমকা জানায়, টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে দুই দলের অধিনায়কের সাথে ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির প্রতিনিধিকে চায় তারা। এ রকম সম্মাননা দেওয়ার নজির অন্য কোথাও আগে দেখা যায়নি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নেপিয়ারের মেরিন প্যারেডে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও নিউজিল্যান্ড অধিনায়ক মিচেল স্ট্যানারের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সব ধরনের ক্রিকেটে পৃষ্ঠোপোষক প্রতিষ্ঠান খুব কমই দেখা যায়, যারা বছরের পর বছর ক্রিকেটের সাথে আছে। সেটা যে দেশেরই হোক তা বড় বিষয় নয়, বিষয় ক্রিকেট।

জানা যায়, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আগে থেকে খোঁজ খবর নিয়েছে ওয়ালটন সম্পর্কে। তারপরই এ ধরনের সম্মাননা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। যা বাংলাদেশের লাল-সবুজের পতাকা উড়িয়ে চলা ওয়ালটনের জন্য বিরাট গর্বের ও সম্মানের।

রবিউল ইসলাম মিলটন বলেন, “ওয়ালটন আমাদের দেশের গর্ব। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ওয়ালটন সম্পর্কে ভালো জানে। তারা ওয়ালটনকে সম্মানিত করেছে। এটি সত্যিই বড় পাওয়া আমাদের জন্য। আমরাও বোর্ডকে ধন্যবাদ জানাই এভাবে সম্মানিত করার জন্য।”

দীর্ঘদিন ধরে বাংলাদেশের ক্রিকেট এবং সব ধরনের খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে আসছে ওয়ালটন। গত এক দশকেরও বেশি সময় ধরে দেশের ঘরোয়া, জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেটে পৃষ্ঠপোষকতা করছে দেশের শীর্ষ এ টেক জায়ান্ট।


শেয়ার করুন :