‘ভাগ করে খাই’, সুবিধাবঞ্চিত মানুষের পাশে সিলেট স্ট্রাইকার্স

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৫ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪
‘ভাগ করে খাই’, সুবিধাবঞ্চিত মানুষের পাশে সিলেট স্ট্রাইকার্স

সিলেট স্ট্রাইকার্স; শুধুমাত্র বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি নয়। বিপিএলে অংশ নেওয়ার ছাড়াও দেশের ক্রিকেটের উন্নয়নের পাশাপাশি নানা বিষয় নিয়ে কাজ করে চলছে। তারই ধারাবাহিকতায় এবার সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়ালো সিলেট স্ট্রাইকার্স।

ঢাকার বনানীতে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য ‘ভাগ করে খাই’ খাবার খাওয়ানো প্রকল্প চালু করা হয়েছে। সিলেট স্ট্রাইকারর্স, Chow-Man রেস্টুরেন্ট এবং জেসিআই ঢাকা প্রিমিয়ারের উদ্যোগে এ প্রকল্প শুরু করা হয়েছে।

ব্যাতিক্রমী এ মহৎ উদ্যোগে Chow-Man রেস্টুরেন্টে বসে যতজন গ্রাহক খাবার খাবেন, তার বিপরীতে সমান সংখ্যক সুবিধাবঞ্চিত মানুষকে Chow-Man খাবার খাওয়াবে। অর্থাৎ, প্রতিটি কাস্টমারের খাবারের বিপরিতে এজন সুবিধাবঞ্চিত মানুষকে Chow-Man রেস্টুরেন্টের পক্ষ থেকে খাবার খাওয়ানো হবে।

‘ভাগ করে খাই’ প্রকল্পের মাধ্যমে সারা বছর অসংখ্য অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষদের খাবার খাওয়ানো সম্ভব হবে, যা সমাজে ইতিবাচক ও টেকসই পরিবর্তন করবে বলে বিশ্বাস করেন এর উদ্যোগতারা।

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল এবং সিলেট স্ট্রাইকারর্সের খেলোয়াড় নাজমুল হোসেন শান্ত সুবিধাবঞ্চিত শিশুদের মুখে খাবার খাওয়ানোর মাধ্যমে ‘ভাগ করে খাই’ প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় নাজমুল হোসেন শান্ত বলেন, এ উদ্যোগের সাথে থাকতে পেরে নিজেকে ধণ্য মনে করছি। একই সাথে এমন মহৎ উদ্যোগ বাংলাদেশের সর্বস্তরের মানুষের মাঝে যেন ছড়িয়ে যায় এ প্রত্যাশা করছি।

অনুষ্ঠানে সিলেট স্ট্রাইকারর্স এর মালিকপক্ষ, ব্যবস্থাপনা কমিটি এবং খেলোয়াড়বৃন্দ Chow-Man রেস্টুরেন্ট এর মালিক মোহাম্মদ ফখর উদ্দিন এবং আসহাবুস সাফা এ এ সময় উপস্থিত ছিলেন এবং প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মাঝে জেসিআই ঢাকা প্রিমিয়ারের পক্ষ থেকে লোকাল প্রেসিডেন্ট আসহাবুস সাফা, লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গাজী নাইম মনজুর, লোকাল ভাইস প্রেসিডেন্ট সাইদ জিয়াউল আহসান, কমিটি চেয়ার আইমান বিন নাসিম, সেক্রেটারি জেনারেল গাজী শাহরিয়ার মৃদুল ও অন্যান্য জেনারেল মেম্বাররা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :