রোমান সানার যুদ্ধে শরিক হতে পারেন আপনিও

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫২ পিএম, ২৮ মার্চ ২০২০
রোমান সানার যুদ্ধে শরিক হতে পারেন আপনিও

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রভাবে কাঁপছে পুরো বিশ্ব। থমকে গেছে পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন। বাংলাদেশের ক্রিকেট-ফুটবলের মতো বন্ধ রয়েছে অন্যান্য ক্রীড়া ইভেন্ট। তেমনি বন্ধ রয়েছে বাংলাদেশ আরচ্যারদের প্রস্তুতি ক্যাম্প। ক্যাম্প বন্ধ থাকায় দেশসেরা আরচ্যার রোমান সানা নেমেছেন অন্য রকম যুদ্ধে।

দেশে করোনাভাইরাসের দুর্যোগে কর্মহীন হয়ে পড়েছেন খেটে খাওয়া লাখ লাখ মানুষ। অনেকেরই জুটছে না দু’বেলা খাবার। মানুষের এ দুর্দশায় সমাজের অনেকেই সহযোগিতা করছেন। আয়ের পথ বন্ধ হওয়া দরিদ্রদের সহায়তার জন্য এবার মাঠে নেমেছেন রোমান সানা। যোগ দিয়েছেন ‘করোনার অন্ধকারে অনুদান হোক আলো’ শীর্ষক এক সহায়তার আন্দোলনে।

জাতীয় দলের ক্রিকেটাররা তাদের বেতনের অর্ধেক টাকা দিয়ে সাহায্য করছেন। ব্যক্তিগতভাবে সহায়তার পাশাপাশি অসহায়দের সহায়তা করতে তীরন্দাজ রোমান সানা নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সকলের কাছে আকুতি জানিয়েছেন।

এছাড়া এ বিষয়ে ‘আপনার সামান্য অনুদানে, মহামারীতে দিনমজুরের আহার’ নামে ফেসবুকে একটি ইভেন্টও খোলা হয়েছে। সেখানে বলা হয়, জীবনযাত্রা হঠাৎ আঁটকে গেছে চার দেয়ালের গন্ডির ভেতর। ভেবেছেন কি, দিনমজুররা ঘরে বন্দি থাকবে কিভাবে, যদি নাই জোটে তাদের দু’বেলা খাবার? তাদের রোজগারের পথ বন্ধ। এ স্তব্ধ নগরীতে তারা জোগাতে পারছে না একবেলা আহার।

এ জন্য এগিয়ে আসতে হবে আপনার, আমাদের এবং আমাদের সকলের। আপনার সামান্য অনুদান, মহামারিতে কারও কয়েক বেলার আহার। নিজেদের সেফটি ইস্যু মাথায় রেখে আমরা হেল্প করতে যাচ্ছি।

এ বিষয়ে স্পোর্টসমেইল২৪.কমকে রোমান সানা বলেন, ‘আমাদের কাছে এখন পর্যন্ত ৯ লাখ টাকা উঠেছে। আশা করছি, সকলেই এগিয়ে আসলে এর পরিমাণ আরও অনেক বড় হবে, ইনশা-আল্লাহ। আমরা এখন পর্যন্ত ১২টি পরিবারকে সাহায্য করতে পেরেছি।’

প্রতি পরিবারকে ৪ কেজি চাল, ১ কেজি করে ডাল ও আলু, আধা লিটার তেল, একটি সাবান ও ২ কেজি আটা দেওয়া হচ্ছে।দেশের এ ক্রান্তিকালে রোমান সানার মতো আপনিও এগিয়ে আসতে পারেন।

বিকাশ- 01700696900, নগদ- 01722254992 এবং ট্রাস্ট ব্যাংকের 0022-0310058367 এই অ্যাকাউন্ট নম্বরেও সহায়তা পঠানো যাবে। এছাড়া সহায়তা পাঠানোর বিষয়ে 01679761039 ও 01700696900 নম্বর দুটিতে কথা বলতে পারেন। ফেসবুকে ইভেন্ট- https://www.facebook.com/events/1212749742408095/


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনা মোকাবেলায় বেতনের অর্ধেক ছেড়ে দিলেন টাইগাররা

করোনা মোকাবেলায় বেতনের অর্ধেক ছেড়ে দিলেন টাইগাররা

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালো বাফুফে

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালো বাফুফে

১২শ’ পরিবারকে মাশরাফির খাদ্য সহায়তা

১২শ’ পরিবারকে মাশরাফির খাদ্য সহায়তা

টেন্ডুলকার-সৌরভ দিলেন ৫০ লাখ, ধোনি ১ লাখ

টেন্ডুলকার-সৌরভ দিলেন ৫০ লাখ, ধোনি ১ লাখ