রুবেল হোসেনের পক্ষ থেকে ‘ঈদ উপহার’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৭ এএম, ১৬ মে ২০২০
রুবেল হোসেনের পক্ষ থেকে ‘ঈদ উপহার’

প্রাণঘাতি করোনাভাইরাসের এ মহামারির মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অনন্য নজির স্থাপন করছেন। নিজের বেতনের টাকা ছাড়াও প্রিয় স্মারক বিক্রি করেও তারা সহযোগিতা হাত বাড়িয়েছেন। এবার নিজ এলাকা বাগেরহাটে দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার দিচ্ছেন টাইগার পেসার রুবেল হোসেন।

শনিবার (১৬ মে) টাইগারদের পেসার রুবেল হোসেন তারর ভেড়িফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, করোনার কালো অধ্যায়ের মাঝে বাগেরহাটে ঈদের দিনটা রঙিন করতে ৩০০ দুস্থ মানুষকে ঈদ উপহার দেবেন তিনি।

রুবেল হোসেন বলেন, করোনায় সবার মাঝে একটা অদৃশ্য আতঙ্ক কাজ করছে। মানসিক অবস্থা ভালো নেই কারও। এর মাঝে আমাদের প্রিয় উৎসব ঈদ সামনে। বরাবর আমরা যেভাবে ঈদ উদযাপন করি এবার তেমনটা হচ্ছে না। বিশেষ করে গরীব-দুস্থ মানুষের জন্য ব্যাপারটা আরও কঠিন।

তিনি আরও বলেন, করোনার কালো অধ্যায়ে তাই সিদ্ধান্ত নিলাম আমি আমার বাগেরহাটে ৩০০টি দুস্থ মানুষদের ঈদের দিনটা রঙিন করতে ঈদ উপহার দেব। আমার বিশ্বাস অনেক বিত্তশালীরা সমাজের দুস্থ মানুষদের জন্য ঈদের দিনটা রাঙাতে চাইবেন।

একই সাথে রুবেল হোসেন বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিতে দেখা যায় এলাকার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে রুবেল হোসেনের দেওয়া ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। যেখানে ব্যাগের গায়ে লিখা রয়েছে, ‘রুবেল হোসেন এর পক্ষ থেকে ঈদ উপহার।’

দেশের এই করোনা পরিস্থিতিতে বেশ কয়েক দফায় এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্র সামগ্রি বিতরণ করেছেন রুবেল হোসেন। এছাড়া এলাকায় তাদের বাসায় ভাড়াটিদের ভাড়াও মওকুফ করে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, চিকিৎসকদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রুবেল হোসেন। নিজ এলাকার হাসপাতালে চিকিৎসকদের জন্য পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) কিনে দিয়েছেন তিনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজ এলাকায় পিপিই ও স্ক্যানার দিলেন মুশফিক-রুবেল

নিজ এলাকায় পিপিই ও স্ক্যানার দিলেন মুশফিক-রুবেল

যে দোষ দেওয়া হচ্ছে তা অন্যায় : রুবেল

যে দোষ দেওয়া হচ্ছে তা অন্যায় : রুবেল

আপনাদের এই ত্যাগ কোনদিন ভুলবো না : রুবেল

আপনাদের এই ত্যাগ কোনদিন ভুলবো না : রুবেল

ভোটের সময় ঘরে ঘরে স্লিপ গেলে ত্রাণ নয় কেন : রুবেল হোসেন

ভোটের সময় ঘরে ঘরে স্লিপ গেলে ত্রাণ নয় কেন : রুবেল হোসেন