সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে চ্যাম্পিয়ন গদাইপুর ও তুয়ারডাঙ্গা বিদ্যালয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৮ জুন ২০২২
সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে চ্যাম্পিয়ন গদাইপুর ও তুয়ারডাঙ্গা বিদ্যালয়

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালক) ও তুয়ারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা)। বৃহস্পতিবার (১৬ জুন) সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসণ্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ফাইনাল ম্যাচ দুটি অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় ( বালিকা) ফটিকখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরস্পরের মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে উভয় দল গোল করতে না পারলে খেলাটি টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৬-৫ গোলে ফটিকখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপর খেলায় তুয়ারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়। খেলায় রাসেলের একমাত্র গোলে তুয়ারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা শেষে আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিমের সভাপতিত্বে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে আশাশুনি থানা (ওসি তদন্ত) মো. জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া অতিথি হিসেবে আশাশুনি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু সেলিম, সোহাগ আলম, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, দীনেশ চন্দ্র মন্ডল সহ শিক্ষক, সাংবাদিক ও সর্বস্তরের মানুষ উপস্থিত থেকে খেলা দুটি উপভোগ করেন।ঃ

এস এম হাবিবুল হাসান/সাতক্ষীরা/আরএস


শেয়ার করুন :