বিপিএলে একই দলে মাশরাফি-তামিম-মাহমুদউল্লাহ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৭ ডিসেম্বর ২০২১
বিপিএলে একই দলে মাশরাফি-তামিম-মাহমুদউল্লাহ

ছয় দল নিয়ে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। আসরটি উপলক্ষে অনুষ্ঠিত হলো প্লেয়ার ড্রাফট। প্লেয়ার ড্রাফটে কাকতালিও হলেও সত্যি যে, জাতীয় দলের পঞ্চপান্ডব খ্যাত তিনজনই ঢাকা দলে খেলবে। মাহমুদউল্লাহ রিয়াদকে ডিরেক্ট সাইনিং থেকে পেলেও তামিম ইকবাল ও মাশরাফি বিন মর্তুজাকে ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে বিসিবির মালিকানাধীন দলটি।

সোমবার (২৭ ডিসেম্বর) রাজধানীর পাঁচ তারকা একটি হোটেলে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। প্লেয়ার্স ড্রাফট থেকে প্রতিটি দল তাদের পছন্দ মতো খেলোয়াড় নিয়ে দল গঠন করছে।

প্লেয়ার ড্রাফট থেকে প্রথম কলেই ‌‘এ’ ক্যাটগরিতে থাকা তামিম ইকবালতে দলে ভেড়ায় ঢাকা দল। এরপর দ্বিতীয় কলে সুযোগ পেয়েও মাশরাফিকে দলে নেয়নি তারা। তবে তৃতীয় কলে আর মিস করেনি মাহমুদউল্লাহ-তামিমরা।

ড্রাফট শেষে তামিম ইকবাল বলেন, ‌‘আমরা খুবই খুশি যে, আমরা তিনজন একই দলে খেলবো। এটা আসলে আগে চিন্তা করিনি। তিনজন একসাথে ড্রেসিং রুম শেয়ার করতে পারায় বিসিবিকে ধন্যবাদ জানান তিনি।’

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘তামিমকে প্রথমে নেওয়ার পর আমরা মাশরাফি ভাইকে দলে নিয়েছি। এটা আমাদের জন্য দারুণ ব্যপার। আমরা তিনজন একসাথে খেলবো।’

ঢাকার স্কোয়াড
মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, শুভাগত হোম, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরুজ্জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম অমি, শামসুর রহমান, এবাদত হোসেন, মোহাম্মাদ শেহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকি (আফগানিস্তান), ইসুরু উদানা, কায়েস আহমেদ, নাজিবুল্লাহ জাদরান।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

ড্রাফট শেষে বিপিএল ফ্রাঞ্চাইজির স্কোয়াড

ড্রাফট শেষে বিপিএল ফ্রাঞ্চাইজির স্কোয়াড

দল পেলেন জুবায়ের লিখন

দল পেলেন জুবায়ের লিখন

বিপিএলে সিলেট সানরাইজার্সে এনামুল বিজয়

বিপিএলে সিলেট সানরাইজার্সে এনামুল বিজয়