বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২৭ ডিসেম্বর ২০২১
বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার ড্রাফট থেকে দল পাননি জাতীয় দলের সাবেক দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল এবং নাসির হোসেন। কোনো দলই তাদের দুইজনের প্রতি আগ্রহ প্রকাশ করেনি।

শুধু মোহাম্মদ আশরাফুল এবং নাসির হোসেনই নন, জাতীয় দলের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজে খেলা লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবও বিপিএলে দল পাননি।

সোমবার (২৭ ডিসেম্বর) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়, বিপিএলের ৮ম আসরের প্লেয়ার ড্রাফট। সে ড্রাফট থেকে কাঙ্খিত সবাই দল পেলেও হতাশ হয়েছেন মোহাম্মদ আশরাফুল এবং নাসির হোসেন।

সর্বশেষ ২০১৯ সালের বিপিএলের ৭ম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলেছিলেন নাসির। ৮ম আসরের জন্য তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

২০১৯ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত বিপিএলের ৬ষ্ঠ আসরে চট্টগ্রাম ভাই কিংসের হয়ে খেলেছিলেন আশরাফুল। টানা দুই আসরে দলহীন থাকবেন তিনি। মাঝে ২০২০ সালের ডিসেম্বরে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে খেলেছিলেন আশরাফুল।

আশরাফুল ছাড়াও দলহীন থাকছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। বিপিএলের সর্বশেষ ৭ম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে ছিলেন তিনি। তবে এবার তার প্রতি আগ্রহ প্রকাশ করেনি কোনো দল। বিপ্লব দল না পেলেও আরেক লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখনকে দলে ভিড়িয়েছে সিলেট সানরাইজার্স।

দল না পাওয়ার তালিকায় আরও আছেন তানজিদ হাসান তামিম, আবু জায়েদ রাহী এবং সাইফ হাসান। এছাড়াও ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ খেলা মুনিম শাহরিয়ারকেও দলে ভেড়ায়নি কোনো ফ্রাঞ্চাইজি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ড্রাফট শেষে বিপিএল ফ্রাঞ্চাইজির স্কোয়াড

ড্রাফট শেষে বিপিএল ফ্রাঞ্চাইজির স্কোয়াড

দল পেলেন জুবায়ের লিখন

দল পেলেন জুবায়ের লিখন

বিপিএলে সিলেট সানরাইজার্সে এনামুল বিজয়

বিপিএলে সিলেট সানরাইজার্সে এনামুল বিজয়

বিপিএলে ঢাকায় খেলবেন তামিম

বিপিএলে ঢাকায় খেলবেন তামিম