রংপুরকে ১৪৮ রানেই আটকে দিল ঢাকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪১ এএম, ১০ জানুয়ারি ২০২০
রংপুরকে ১৪৮ রানেই আটকে দিল ঢাকা

বঙ্গবন্ধু বিপিএলে ৩৯তম ম্যাচে রংপুর র‌্যাঞ্জার্সকে ১৪৮ রানে আটকে দিয়েছে ঢাকা প্লাটুন। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে এ রান সংগ্রহ করে রংপুর। ফলে জয়ের জন্য ঢাকার সামনে এখন লক্ষ্য দাঁড়িয়েছে ১৪৯ রান।

ব্যাট হাতে শেষ ওভারে ৪ উইকেট হারায় রংপুর র‌্যাঞ্জার্স। দলীয় ১৪৭ রানে শেষ ওভরের চতুর্থ বলে ৬ষ্ঠ উইকেট হারায় রংপুর। ২৪ বলে ২৮ রান জহিরুল ইসলাম থিসারা পেরেরার বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন।

পেরেরা পরের বলেও তাসকিনকে বোল্ড করে হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি করেন। পরের বল হোয়াইট দেন পেরারা, তবে রান আউটে কাটা পরেন মোস্তাফিজুর রহমান। শেষ বলেও রান আউটে কাটা পড়েন আরাফাত সানি।

এছাড়া ব্যাট হাতে সর্বোচ্চ রান করে লুইস গ্রেগরি। ৩২ বল মোকাবেলা ৪৬ রান করেন তিনি। তার এ ইনিংসে ৫টি চার ও ২টি ছয়ের মার ছিল। লুইস গ্রেগরি ছাড়া দ্বিতীয় সর্বোচ্চ রান করেন আল-আমিন ২৪ বলে ৩৫ রান।

বাকিদের মধ্যে অধিনায়ক শেন ওয়াটসন  ৮ বলে ১০, মোহাম্মদ নাঈম ২১ বলে ১৭, ক্যামেরন ডেলপোর্ট ৮ বলে ৬, জহিরুল ইসলাম ২৪ বলে ২৮ রান করেন। ঢাকার পক্ষে বল হাতে ৩ ওভার বল করে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন থিসারা পেরারা। এছাড়া শাদাব খান ২টি এবং একটি করে উইকেট নেন মাশরাফি ও মেহেদী হাসান।

ঢাকা প্লাটুন একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, আরিফুল হক, মুমিনুল হক, আসিফ আলি, থিসারা পেরেরা, শাদাব খান, ফাহিম আশরাফ ও হাসান মাহমুদ।

রংপুর রেঞ্জার্স একাদশ
শেন ওয়াটসন (অধিনায়ক), মোহাম্মদ নাইম, ক্যামেরন ডেলপোর্ট, লুইস গ্রেগরি, আল-আমিন, জহিরুল ইসলাম, নাদিফ চৌধুরি, আরাফাত সানি, জুনায়েদ খান, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।


শেয়ার করুন :


আরও পড়ুন

ঢাকার চোখ শীর্ষে, রংপুরের চাওয়া জয়ে শেষ করা

ঢাকার চোখ শীর্ষে, রংপুরের চাওয়া জয়ে শেষ করা

যতই দিন যাচ্ছে আরও তরুণ হচ্ছি : ক্রিস গেইল

যতই দিন যাচ্ছে আরও তরুণ হচ্ছি : ক্রিস গেইল

দলনেতা মুশফিকের প্রশংসায় ফ্রাইলিঙ্ক

দলনেতা মুশফিকের প্রশংসায় ফ্রাইলিঙ্ক

ছোট্ট বিনোদনে গেইলের ‍বিপিএল শুরু

ছোট্ট বিনোদনে গেইলের ‍বিপিএল শুরু