ধোনির চেন্নাইয়ে স্বস্তি, যোগ দিলেন মোস্তাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৭ এপ্রিল ২০২৪
ধোনির চেন্নাইয়ে স্বস্তি, যোগ দিলেন মোস্তাফিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ের জন্য আইপএল থেকে হঠাৎই দেশে ফিরেছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ফলে চেন্নাই সুপার কিংসের হয়ে একটি ম্যাচ খেলতে পারেননি তিনি। তবে চেন্নাইয়ের জন্য স্বস্তির খবর হলো- দলের সাথে যোগ দিতে ঢাকা ছেড়েছে মি. ফিজ।

দেশে এসে ভিসা প্রক্রিয়া শেষ করে আজ রোববার (৭ এপ্রিল) পুনরায় চেন্নাই ফিরে নিজ দল চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সঙ্গে যোগ দিয়েছেন বাংলাদেশ পেসার মোস্তাফিজুর রহমান।

মূলত জুন মাসে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ভিসা প্রক্রিয়া সম্পাদন করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডাকে গত ২ এপ্রিল দেশে ফিরেছিলেন মোস্তাফিজ। সব কাজ শেষ করে রোববার সন্ধ্যা ৬টায় ভঅরতের উদ্দেশ্যে বিমান ধরেন তিনি।

চলমান ইন্ডিয়ান প্রিমিঢার লিগে (আইপিএল) সিএসকের প্রথম তিন ম্যাচে ৭ উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। বর্তমানে লিগে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মাহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

মোস্তিাফিজকে ছাড়া চেন্নাই তাদের সর্বশেষ ম্যাচে পরাজিত হয়েছে। এখন মোস্তাফিজ ফেরায় চেন্নাই আবারও পুরো শক্তি ফিরে পেল। সোমবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে খেলতে নামবে চেন্নাই। ওই ম্যাচে মোস্তাফিজকে নিয়েই মাঠে নামবে চেন্নাই।



শেয়ার করুন :