বিয়ের পর প্রথম অনুশীলনে শান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২৫ জুলাই ২০২০

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে স্বাস্থ্য সুরক্ষা প্রটোকলের মধ্যে ব্যক্তিগত অনুশীলন শুরু করলেন ওপেনার নাজমুল হোসেন শান্ত। বিয়ের পর প্রথমবারের মতো অনুশীলন করলেন শান্ত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নেওয়া কড়া প্রোটোকলের মাঝে অনুশীলনে যোগ দেওয়া নয়া খেলোয়াড় হলেন শান্ত।

অনুশীলন শেষে শান্ত বলেন, ‘অবশেষে ক্রিকেট মাঠে ফিরতে পেরে দারুন লাগছে। কোভিড-১৯ শুরুর পর থেকে আমার ঘরে অনুশীলন করেছি। আমি জিম ও ঘরে যা যা সম্ভব তাই করেছি। কিন্তু মাঠে অনুশীলনের সাথে কোন কিছুরই তুলনা হয় না। এখানে ফিরতে পেরে আমি সত্যিই অনেক খুশি।’

স্টেডিয়ামে শুধুমাত্র জগিং করেই সন্তুষ্ট হয়েছেন সম্প্রতি বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়া শান্ত। মঙ্গলবার (১৪ জুলাই) স্যোশাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে নিজের ছবি প্রকাশ করে ভক্তদের মাঝে শান্ত নিজের বিয়ের খবর নিশ্চিত করেছেন। কনে সাবরিন সুলতানার রত্না, যার সাথে দীর্ঘদিনের প্রেম শান্তর।

জানা গেছে, শান্ত স্ত্রী সাবরিন সুলতানা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তাদের বাড়ি রাজশাহীতে। দীর্ঘদিন ধরে তাদের মাঝে প্রেমের সর্ম্পক ছিল। অবশেষে করোনার অঘোষিত ছুটিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তারা। নতুন জীবনের শুরুতে সবার কাছে দোয়া চেয়েছেন বাঁহাতি টাইগার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

স্ত্রীর সঙ্গে স্যোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে শান্ত লিখেন, ‘আমি তোমাকে পাশে পেয়ে ধন্য হয়েছি এবং আমি আমার জীবনে আর কাউকে থাকার কথা ভাবতে পারি না। তুমিই আমার নারী, যে আমার জীবন আরও সুন্দর করে তুলেছে। আমি তোমাকে ভালোবাসি, আমার প্রিয়তমা। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

এর আগে, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন করেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, পেসার তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, পেসার শফিউল ইসলাম ও পেসার মেহেদি হাসান রানা।

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান ও উইকেট-রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান অনুশীলন করেন খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেন পেসার সৈয়দ খালেদ আহমেদ ও স্পিনার নাসুম আহমেদ। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করছেন অফ-স্পিনার নাইম হাসান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শিক্ষা নিয়েছেন, এবার শেখাবেন সাকিব

শিক্ষা নিয়েছেন, এবার শেখাবেন সাকিব

আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, চলবে ৫১ দিন

আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, চলবে ৫১ দিন

অস্ট্রেলিয়ার নৈতিকতা নিয়ে প্রশ্ন তুললেন শোয়েব

অস্ট্রেলিয়ার নৈতিকতা নিয়ে প্রশ্ন তুললেন শোয়েব

ফাইনাল ‘বিক্রি’ নিয়ে আবারও মুখ খুললেন সাঙ্গাকারা

ফাইনাল ‘বিক্রি’ নিয়ে আবারও মুখ খুললেন সাঙ্গাকারা