পাল্টে গেল বঙ্গবন্ধু কাপের ম্যাচ শিডিউল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৯ এএম, ১০ ডিসেম্বর ২০২০
পাল্টে গেল বঙ্গবন্ধু কাপের ম্যাচ শিডিউল

ডিউ ফ্যাক্টরের কারণে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের বাকি ম্যাচগুলো শুরুর সময়ে পরিবর্তন আনা হয়েছে। নতুন শিডিউল অনুযায়ী কুয়াশাজনিত কারণে প্রত্যেক ম্যাচ এগিয়ে আনা হয়েছে।

নতুন শিডিউল অনুযায়ী বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। এছাড়া দ্বিতীয় কোয়ালিফায়ার (১৫ ডিসেম্বর) এবং ফাইনাল (১৮ ডিসেম্বর) ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে ৪টায়।

এর আগে শুক্রবার ছাড়া দিনের প্রথম ম্যাচ শুরু হতো দুপুর দেড়টায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু হতো সন্ধ্যা সাড়ে ছয়টায়। এখন সবগুলো ম্যাচ এক ঘণ্টা করে এগিয়ে আনা হয়েছে। প্রত্যেক ম্যাচের আধা ঘণ্টার আগে টস অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে ফাইনালসহ মোট ৮টি ম্যাচ বাকি রয়েছে। যার মধ্যে গ্রুপ পর্বের চারটি, একটি এলিমেটর ম্যাচ, দুটি কোয়ালিফায়ার এবং ফাইনাল।

কুয়াশাচ্ছন্ন আবহাওয়ার কারণে মঙ্গলবার রাতে অনুষ্ঠিত জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রামের ম্যাচে সমস্যার সৃষ্টি হয়েছিল। যে কারণে নতুন এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ট্যাকনিক্যাল কমিটির আহ্বায়ক জালাল ইউনুস বলেছেন, গতকাল রাতে অনুষ্ঠিত ম্যাচে কুয়াশাচ্ছন্ন কন্ডিশন সমস্যার সৃষ্টি করেছে। ওই সময় ম্যাচ খেলা কঠিন হয়ে পড়েছিল। তাই আমরা পরবর্তী ম্যাচগুলোর জন্য সময় পুনঃনির্ধারণ করার সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে আবহাওয়া অধিদপ্তর বলছে, সারাদেশের চলমান শৈত্যপ্রবাহ আরও বেশ কয়েকদিন অব্যাহত থাকতে পারে। যার ফলে ঘণ কুয়াশার কারণে আকাশ মেঘলা এবং তাপমাত্রা কমবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইনজুরিতে পড়া রাহীর টুর্নামেন্ট শেষ

ইনজুরিতে পড়া রাহীর টুর্নামেন্ট শেষ

শফিউলের পরিবর্তে জেমকন খুলনায় খালেদ

শফিউলের পরিবর্তে জেমকন খুলনায় খালেদ

উড়তে থাকা চট্টগ্রাম উড়ছেই

উড়তে থাকা চট্টগ্রাম উড়ছেই

বৃদ্ধাঙ্গুলে ফ্র্যাকচার, ছিটকে গেলেন মমিনুল

বৃদ্ধাঙ্গুলে ফ্র্যাকচার, ছিটকে গেলেন মমিনুল