সৈকত-সোহানের ব্যাটে ধরাশায়ী প্রাইম ব্যাংক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪১ এএম, ২১ জুন ২০২১
সৈকত-সোহানের ব্যাটে ধরাশায়ী প্রাইম ব্যাংক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের দ্বিতীয় ম্যাচে ১৬৪ রানের বড় সংগ্রহ গড়েছিল এনামুল হক বিজয়ের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। তবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ওপেনার মোহাম্মদ সৈকত আলী এবং অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাটিং তাণ্ডবে প্রাইম ব্যাংককে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে শেখ জামাল।

রোববার (২০ জুন) মিরপুর শেন-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ‍নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৬৪ রানের সংগ্রহ গড়ে প্রাইম ব্যাংক। ব্যাট হাতে দলের পক্ষে মোহাম্মদ মিঠুন ৬৭ রানের অপরাজিত ইনিংস খেলেন।

জবাবে ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৩ উইকেটে ১১৫ রান করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ফলে শেষ ৩৬ বলে (৬ ওভার) জয়ের জন্য শেখ জামালের প্রয়োজন পড়ে ৫০ রান। সেখান থেকে ১১ বল বাকি থাকতেই দলকে জয় এনে দেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

১৭ বলে ২টি চার এবং ৪ ছক্কায় অপরাজিত ৪৪ রান করেন অধিনায়ক নুরুল হাসান সোহান। এছাড়া ওপেনার সৈকত আলী দুর্দান্ত ব্যাটিং করেন। তার ব্যাট থেকে আসে ৬০ রান। ৩৬ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় এ রান করেন তিনি। আর ইমরুল কায়েসের ব্যাট থেকে আসে ৪০ বলে ৪৪ রান।

প্রাইম ব্যাংকের পক্ষে রনি তালুকদার ১১, রুবেল মিয়া ২১, এনামুল হক বিজয় ২৭, মোহাম্মদ মিঠুন ৬৭ এবং রাকিবুল হাসান ৩৪ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন ব্যাট হাতে ঝড় তোলো শেখ জামালের ওপেনার নৈকত আলী।

এর আগে দিনের এবং সুপার লিগের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে স্থগিত করা হয়েছে। গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি ১২ ওভার পর্যন্ত মাঠে গড়ালেও বৃষ্টির কারণে তা বন্ধ হয়ে যায়।

স্পোর্টসমেইল২৪/আরএস  

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আঙুলে সাত সেলাই নিয়েও থেমে নেই তাসকিন

আঙুলে সাত সেলাই নিয়েও থেমে নেই তাসকিন

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

সুপার লিগে কবে-কখন কোন দলের খেলা

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

৫০ হাজার টাকায় রক্ষা পেলেন সাব্বির

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি

মিজানুরের ব্যাটে ডিপিএলে প্রথম সেঞ্চুরি