× Advertisement

ফিটনেস পরীক্ষা পাশ নাসির হোসেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০২ অক্টোবর ২০২১
ফিটনেস পরীক্ষা পাশ নাসির হোসেন

মাঠে কিংবা মাঠের বাইরে, খুব একটা ভালো সময় যাচ্ছে না জাতীয় দলের এক সময়ের ফিনিশার খ্যাত ক্রিকেটার নাসির হোসেনের। সর্বশেষ বিয়ে নিয়ে পিবিআই-এর প্রতিবেদনে নতুন করে ঝামেলায় পড়েছেন তিনি। তবে এতো কিছুর মাঝে ভালো খবর হলো জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) শুরুর আগে ফিটনেস টেস্টে পাশ করেছেন তিনি।

ক্রিকেট লিগ (এনসিএল) উপলক্ষে শনিবার (২ অক্টোবর) থেমে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বেধে দেওয়া নিয়মে এনসিএল খেলতে হলে ফিটনেস টেস্টে পাশ করা বাধ্যতামূলক করা হয়েছে।

বিভিন্ন দলের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলেই এনসিএলের দলগুলোর মূল স্কোয়াডে জায়গা পাবেন। অন্যথায় তাকে খেলার অনুমতি দেওয়া হবে না।

জানা গেছে, ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে ফিটনেস পরীক্ষায় নাসির হোসেন পেয়েছেন ১৭ নম্বর। ফলে আসন্ন এনসিএলে খেলতে তা কোন বাধা নেই।

নাসির ছাড়া ফিটনেস টেস্টে ফিটনেস টেস্টে পাশ করেছেন নাঈম ইসলাম ও শুভাশীষ রায়। তবে চমক দেখিয়েছেন আবু হায়দার রনি। ফিটনেস টেস্টে তিনি পেয়েছেন ১৯.৩ নম্বর।

সংযুক্ত আরব আামিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু দিন, অর্থাৎ, ১৭ অক্টোবর থেকে শুরু হবে এনসিএল। আসরের সবগুলো ম্যাচ সিলেট ও কক্সবাজারে অনুষ্ঠিত হবে। গত মার্চে এনসিএল শুরু হলেও করোনার কারণে তা বন্ধ হয়ে গিয়েছিল।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই

নাসির-তামিমার বিয়ে অবৈধ : পিবিআই

ভক্ত ও স্ত্রীর ইচ্ছাপূরণে ফিরতে চান নাসির

ভক্ত ও স্ত্রীর ইচ্ছাপূরণে ফিরতে চান নাসির

সেঞ্চুরির পর বল হাতেও উজ্জ্বল নাসির

সেঞ্চুরির পর বল হাতেও উজ্জ্বল নাসির

নাসির ফিরলেন, শতক হাঁকিয়ে জবাব দিলেন নীরবে

নাসির ফিরলেন, শতক হাঁকিয়ে জবাব দিলেন নীরবে