চতুর্থ দিনের শুরুতেই চাপে বাংলাদেশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৫ এএম, ২৯ নভেম্বর ২০২১
চতুর্থ দিনের শুরুতেই চাপে বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের শেষ বিকেলে ৪ উইকেট হারিয়ে ৩৯ রান তুলে দিন শেষ করেছিল বাংলাদেশ। উইকেটে ছিলেন দুই অপরাজিত ব্যাটার ইয়াসির আলি রাব্বি এবং মুশফিকুর রহিম। তবে দিনের তৃতীয় বলেই প্যাভিলিয়নে ফেরেন তিনি।

দ্বিতীয় ইনিংসের শুরুতেই পাকিস্তানি বোলারদের সামনে বেশ দাঁড়াতে পারছিল না বাংলাদেশ। শাহিন আফ্রিদি এবং হাসান আলির বোলিংয়ে দ্রুতই চার উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। তবে দিনের শেষ দিকে এসে দলকে উদ্ধারে চেষ্টা করেন দুই ব্যাটার ইয়াসির রাব্বি এবং মুশফিকুর রহিম।

 চতুর্থ দিনের শুরুতেই চার মেরে ভালো কিছু শুরু করার আভাস দেন মুশফিক। তবে ইনিংসকে বড় করতে পারেননি। দিনের তৃতীয় দিনেই কান্ডজ্ঞানহীন ব্যাটিংয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। 

হাসান আলির করা বল ছেড়ে দিতে গিয়ে বোল্ড আউট হন মুশফিকুর রহিম। এর পরে আবারও চাপে পড়ে বাংলাদেশ। তবে দলকে চাপ মুক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন রাব্বি এবং লিটন।

তবে শাহিন শাহ আফ্রিদির বলে মাথায় আঘাত পেয়ে মাঠে ছাড়েন ইয়াসির রাব্বি। ব্যক্তিগত ৩৬ রান করে মাঠ ছাড়েন তিনি। ইয়াসির রাব্বি উঠে গেলে মাঠে আসেন মেহেদি হাসান মিরাজ এবং লিটন দাস। তাদের ব্যাটের দিকেই তাকিয়ে পুরো বাংলাদেশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৯৪ রান। উইকেটে আছেন দুই অপরাজিত ব্যাটার মেহেদি হাসান মিরাজ এবং লিটন দাস। বাংলাদেশের ১৩৮ রান এগিয়ে আছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :