আইপিএলে কোচ হতে প্রস্তুত শাস্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩১ এএম, ০৬ ডিসেম্বর ২০২১
আইপিএলে কোচ হতে প্রস্তুত শাস্ত্রী

টি-টোয়ন্টি বিশ্বকাপের পরই ভারতীয় দলের সাথে কোচ রবি শাস্ত্রীর সম্পর্ক ছেদ হয়। এরপরই ধারণা করা হয়েছিল, এবার হয়তো আইপিএলে কোনো ফ্রাঞ্চাইজির দায়িত্ব নিবেন। এখনও বিস্তারিত কিছু না আসলেও রবি শাস্ত্রী জানিয়েছেন, তিনি আইপিএলে কোচিং করাতে প্রস্তুত।

বিশ্বকাপ চলাকালীন সময়ে জানান গিয়েছিল, আইপিএলের নতুন ফ্রাঞ্চাইজি আহমেদাবাদের দায়িত্ব নিবেন রবি শাস্ত্রী। শুধু তাই নয়, জানা গিয়েছিল রবি শাস্ত্রীর সাথে ভারতীয় দলের দায়িত্ব পালন করা কোচদেরকেই চায় আহমেদাবাদ।

এ কারণে রবি শাস্ত্রীর পাশাপাশি বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরও কেও দলে নিতে চায় আহমেদাবাদ। তবে এখনও আহমেদাবাদ ফ্রাঞ্চাইজির সাথে কোনো কথা-বার্তা হয়নি বলে জানান তিনি।

শাস্ত্রীর বলেন, ‘আমাকে যদি জিগ্যেস করা হয়, তাহলে বলব আমি শতভাগ প্রস্তুত ফ্র্যাঞ্চাইজি দলের কোচ হওয়ার জন্য। আমি ব্রডকাস্টিংয়ের কাজও করতে পারব। আমার দেশে-বিদেশে ঘুরে ফিরে ব্রডকাস্টিং করানোর ২৫ বছরের অভিজ্ঞতা আছে। আধুনিক ক্রিকেটাররা কীভাবে চিন্তা করে সেটা আমি জানি।’

কোচ ছাড়াও ধারাভাষ্যকার হিসেবেও বেশ জনপ্রিয় রবি শাস্ত্রী। তাই তো স্টার স্পোর্টস এবং সনি স্পোর্টস কর্তৃপক্ষ ইতিমধ্যেই তার সাথে যোগাযোগ করা শুরু করেছে বলে জানা গেছে।

ভারতের ক্রিকেটের নিয়ম অনুযায়ী একইসঙ্গে ক্রিকেট সংশ্লিষ্ট দুই পদে কখনোই বহাল থাকতে পারবেন না শাস্ত্রী। সেক্ষেত্রে ভারতের সাবেক এই ক্রিকেটারকে যেকোনো একটি পদ বেছে নিতে হবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :