বরখাস্ত হলো ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২০ এএম, ১৯ ডিসেম্বর ২০২১
বরখাস্ত হলো ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেল

সাম্প্রতিক সময়ে ঠিক ছন্দে নেই ওয়েস্ট ইন্ডিজ। এরই সূত্র ধরে বরখাস্ত হচ্ছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) প্রধান নির্বাচক রজার হার্পার এবং নির্বাচক মাইলস ব্যাসকম্ব। বিষয়টি এক বিবৃতিতে নিশ্চিত করেছে সিডব্লিউআই।

চলতি বছরের ৩১ ডিসেম্বর শেষ হবে বর্তমান নির্বাচক প্যানেলের সাথে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের চুক্তির মেয়াদ। এরপরে আর তারা আর এ পদে থাকবেন না।

নতুন নির্বাচক প্যানেল নিয়োগ দেওয়ার আগে অন্তবর্তীকালীন নির্বাচক হিসেবে কাজ করবেন কোচ ফিল সিমন্স এবং সংশ্লিষ্ট ফরম্যাটের অধিনায়ক।

চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র একটি ম্যাচে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। এছাড়াও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইট ওয়াশ হয়েছে ক্যারিবিয়ানরা। মূলত টানা খারাপ পারফর্মেন্সের দায় নিয়েই হার্পারের নির্বাচক কমিটিকে সরে যেতে হচ্ছে।

এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে, ‘রজার হার্পার এবং মাইকেল ব্যাসকম্বের বিকল্প নেওয়া হবে। তাদের সাথে আর চুক্তি নবায়ন করা হচ্ছে না।’

বোর্ডের এ সিদ্ধান্তকে ভালোভাবেই গ্রহণ করেছেন রজার হার্পার এaবং মাইকেল ব্যাসকম্বস। রজার হার্পার বলেন, ‘আমাকে কাজ করার সুযোগ করে দেওয়ায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রতি কৃতজ্ঞ। আশা করি ওয়েস্ট ইন্ডিজ ভবিষ্যতে আরও অনেক সাফল্য পাবে।’

নতুন বছরের জানুয়ারিতে ঘরের মাঠে আয়ারল্যান্ডকে আতিথ্য দিবে ওয়েস্ট ইন্ডিজ। সফরের ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ওয়ানডের পাশাপাশি একটি টি-টোয়েন্টি খেলবে আইরিশরা। ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্থগিত উইন্ডিজ-পাকিস্তান ওয়ানডে সিরিজ

স্থগিত উইন্ডিজ-পাকিস্তান ওয়ানডে সিরিজ

আইরিশদের উইন্ডিজ সফরের সূচি প্রকাশ

আইরিশদের উইন্ডিজ সফরের সূচি প্রকাশ

পাকিস্তান সফরের আগে ইনজুরিতে পোলার্ড

পাকিস্তান সফরের আগে ইনজুরিতে পোলার্ড

মাঠে শতভাগ দর্শক ফেরাচ্ছে পাকিস্তান

মাঠে শতভাগ দর্শক ফেরাচ্ছে পাকিস্তান