মাথায় আঘাত পেয়ে আইসিইউতে ইশান কিষাণ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২২
মাথায় আঘাত পেয়ে আইসিইউতে ইশান কিষাণ

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাথায় আঘাত পেয়েছেন ভারতীয় ওপেনার ইশান কিষাণ। যদিও আঘাতের পরও ব্যাটিং করে গেছেন এই তরুণ। তবে গুরুতর কিছুর আগেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয় ভারত। প্রথমে ব্যাট করে ভারতের সামনে ১৮৪ রানের বিশাল টার্গেট ছুঁড়ে দেয় শ্রীলঙ্কা। সেই টার্গেটের জবাবে শুরুর উইকেট পতনের পর শ্রেয়াস আইয়ারকে নিয়ে লড়াই করে যাচ্ছিলেন কিষাণ। এমন সময়েই মাথায় আঘাত পান তিনি।

ভারতের ইনিংসের ১৪তম ওভারে লঙ্কান পেসার লাহিরু কুমারার একটি বাউন্সার কিষাণের হেলমেটে এসে আঘাত করে। ফিজিও আসার পর খানিক প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার খেলা শুরু করেন কিষাণ। এই আঘাত নিয়েই খেলে যাচ্ছিলেন। তবে বেশিক্ষণ থাকতে পারেননি। কুমারার শিকার হয়েই ফিরেন সাজঘরে।

মাঠের বাইরে যাওয়ার পর ভারতের টিম ম্যানেজমেন্ট প্রতিভাবান এই তরুণকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চায়নি। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ধর্মশালার কাংরার ফর্টিস হাসপাতালে আইসিইউ ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে। জরুরী ভিত্তিতে করানো হয়েছে সিটি স্ক্যানও।

যদিও ভারতীয় দলের পক্ষ থেকে এখনো কিষাণের ব্যাপারে কিছু না জানানো হয়নি। তবে দেশটির কয়েকটি শীর্ষস্থানীয় গণমাধ্যম জানিয়েছে, কিষাণকে নিবিড় পর্যবেক্ষণের জন্য আইসিইউতে রাখা হয়েছে। সব শঙ্কা কেটে গেলে তবেই তাকে সাধারণ কেবিনে ভর্তি করা হবে।

কিষাণ আর ব্যাট না করতে পারলেও দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিতে কোনো সমস্যা হয়নি ভারতের। শ্রেয়াস আইয়ারের ৭৪, সাঞ্জু স্যামসনের ৩৯ এবং রবীন্দ্র জাদেজার ৪৫ রানে ভর করে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে রোহিতবাহিনী।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

আইয়ার-জাদেজার নৈপূন্যে টি-টোয়েন্টি সিরিজ ভারতের

আইয়ার-জাদেজার নৈপূন্যে টি-টোয়েন্টি সিরিজ ভারতের

ঋদ্ধিমান-সাংবাদিক বিতর্কে বিসিসিআইয়ের তদন্ত কমিটি

ঋদ্ধিমান-সাংবাদিক বিতর্কে বিসিসিআইয়ের তদন্ত কমিটি

১৫.২৫ কোটিতে ঈষাণ কিষাণকে দলে নিলো মুম্বাই 

১৫.২৫ কোটিতে ঈষাণ কিষাণকে দলে নিলো মুম্বাই 

আমি ঋষভের জায়গা নিতে চাই না : ঈশান কিষাণ

আমি ঋষভের জায়গা নিতে চাই না : ঈশান কিষাণ