‘বিশেষ ক্যাম্পে’ ফিরে নিজেকে ঝালিয়ে নিলেন মাহমুদউল্লাহ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২৩ আগস্ট ২০২৩

বিশ্বকাপের ‘ব্যাকআপ’ পরিকল্পনায় আয়োজিত বিশেষ ক্যাম্পে যোগ দিয়েছেন এশিয়া কাপে ডাক না পাওয়া অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। বিশেষ এ ক্যাম্পের চতুর্থ দিন বুধবার মিরপুরে বাকিদের সাথে যোগ দিয়েছেন তিনি। মায়ের অসুস্থতার কারণে এতদিন ছুটিতে ছিলেন রিয়াদ।

শ্রীলঙ্কা ও পাকিস্তানে যৌথভাবে আয়োজিত এশিয়া কাপের ১৭ সদস্যের দলে যাক পাওয়ায় মাহমুদউল্লাহ রিয়াদের আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছে বলেই ধরে নেওয়া হয়েছিল। তবে বিশ্বকাপের ‘ব্যাকআপ’ পরিকল্পনায় আটজনের টিমে হঠাৎ ডাক পাওয়ায় আবারও আশার পালে হাওয়া লাগে।
sportsmail24
কোচ সোহেল ইসলামের সাথে কথা বলছেন মাহমুদউল্লাহ রিয়াদ, ছবি: স্পোর্টসমেইল

মাহমুদউল্লাহ রিয়াদকে দলে নেওয়ার জন্য ভক্তদের চাওয়ার মাঝে হঠাৎই স্বস্তি বিরাজ করে। তবে ডাক পেয়েও বিশেষ ক্যাম্পে যোগ দিতে পারছিলেন না রিয়াদ। মায়ের অসুস্থতার কারণে বিসিবি থেকে ছুটি নিয়ে ময়মনসিংহে চলে গিয়েছিলেন তিনি।

অসুস্থ মায়ের পাশে সময় কাটানোর পর অবশেষে সৌম্য সরকারদের সাথে বিশেষ ক্যাম্পে ফিরেছেন মাহমুদউল্লাহ। বুধবার (২৩ আগস্ট) দুপুরে মিরপুরে একাডেমি মাঠে এসে প্রথমে রানিং করেন রিয়াদ।
sportsmail24
সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ একসাথে একাডেমিতে প্রবেশ করেন, ছবি : স্পোর্টসমেইল

রানিং করে নিজেকে ঝালিয়ে নিয়ে শুরু করে ক্যাচ প্র্যাকটিস। বেশ কিছুক্ষণ শট ক্যাচ নেওয়ার পর লং ক্যাচেও অনুশীলন করে তিনি। প্রথম দিনের অনুশীলনে এরপর কোচ সোহেল ইসলামের সামনে নিজের ব্যাটিং প্র্যাকটিসটাও ঝালিয়ে নেন অভিজ্ঞ এ ক্রিকেটার।



শেয়ার করুন :