‘পদত্যাগ করেছেন’ পিসিবির প্রধান নির্বাচক ইনজামাম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩০ পিএম, ৩০ অক্টোবর ২০২৩
‘পদত্যাগ করেছেন’ পিসিবির প্রধান নির্বাচক ইনজামাম

বিশ্বকাপে দলের বাজে অবস্থার মধ্যে পদত্যাগ করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। পিসিবির একজন কর্মকর্তার বরাত দিয়ে ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়, সোমবার (৩০ অক্টোবর) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি তালহা রেহমানির মালিকানাধীন একটি কোম্পানিতে ইনজামামের কথিত শেয়ারহোল্ডিং নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছিল। তালহা রেহমানি আবার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদির মতো অন্যান্য খেলোয়াড়দের এজেন্ট হিসেবে কাজ করেন।

সোমবার (৩০ অক্টোবর) পিসিবি এ বিষয়ে ইনজামামের কাছ থেকে ব্যাখ্যা চাওয়া হবে বলে আশা করা হয়েছিল। বিষয়টি তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি গঠন করেছে পিসিবি।

বিষয়টি নিশ্চিত করে ইনজামাম বলেছেন, “বোর্ড আমাকে ডেকে জানিয়েছে যে, তারা তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে। তদন্ত সাপেক্ষে আমি বোর্ডের সঙ্গে কথা বলতে প্রস্তুত।”

তবে এর আগেই ইনজামাম পদত্যাগ করেছে বলে খবর এলো। যদিও এখন পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে ইনজামামের পদত্যাগের বিষয়ে কোন কিছু বলা হয়নি।


শেয়ার করুন :