নাঈমের আঙুলে চোট, খেলতে পারবেন কি ঢাকা টেস্টে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

মিরপুরে অনুশীলন করার সময় আঙুলে চোট পেয়েছেন অফ স্পিনার নাঈম হাসান। ইনডোরে ব্যাটিং অনুশীলনের সময় ডান হাতের তর্জনীতে চোট পাওয়ায় রক্ত বের হয়েছে তার। তবে ঢাকা টেস্টে খেলতে পারেন কি-না সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। বিসিবি চিকিৎসা বিভাগ থেকে জানানো হয়েছে, এখনো কিছু বলা যাচ্ছে না।

মঙ্গলবার (৫ ডিস্মেবর) সকাল থেকে মিরপুরে শুরু হয় দ্বিতীয় দিনের মতো অনুশীলন। ইনডোরে নেটের ব্যাটিং অনুশীলন করার সময় ডান হাতের তর্জনীতে আঘাত পান নাঈম। এ সময় কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিলেও পরে আর তাকে ব্যাট করতে দেখা যায়নি।

নাঈমের আঘাতের বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী স্পোর্টসমেই২৪.কমকে বলেন, “তার (নাঈম হাসান) আঘাত পাওয়ার বিষয়টি শুনেছি। তবে ফিজিও এখনো আমাকে বিস্তারিত জানায়নি। তিনি যেহেতু এখনো কিছু জানাননি সেক্ষেত্রে ধরে নিচ্ছি তেমন বড় কোন সমস্যা নেই। তবে বিস্তারিত জেনে জানাতে পারবো।”

সিলেট জয় পাওয়া টেস্টে বল হাতে দুই ইনিংস মিলে ৩ উইকেট শিকার করেছিলেন নাঈম। প্রথম ইনিংসে ২৪ ওভারে ৭৩ রান দিয়ে নিয়েছিলেন মাত্র ১ উইকেট। তবে দ্বিতীয় ইনিংসে ১৭ ওভারে ৪০ রান দিয়ে শিকার করেন ২ উইকেট। এছাড়া ব্যাট হাতে প্রথম ইনিংয়সে ১৬ এবং দ্বিতীয় ইনিংসে ৪ রান করেছিলেন তিনি।


শেয়ার করুন :