মাঠের খেলায় ফিরলেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৯ পিএম, ৩০ এপ্রিল ২০২৪
মাঠের খেলায় ফিরলেন সাকিব

দীর্ঘ দিন খেলা কিংবা মাঠের অনুশীলনের বাইরে থাকায় জিম্বাবুয়ে সিরিজের প্রথম তিন ম্যাচে খেলছেন না সাকিব আল হাসান। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরে নিজের ফিটনেস ফিরে পেতে সাবিক ফিরলেন মাঠের খেলায়। ডিপিএলে শেখ জামালের হয়ে খেলা সাকিব বিকেএসপিতে ম্যাচ খেলতে নেমেছেন।

শেখ জামালের হয়ে ডিপিএলের সুপার সিক্স পর্বের তৃতীয় রাউন্ডের ম্যাচে খেলছেন সাকিব। মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেএসপিতে আবাহনীর বিপক্ষে খেলছেন তিনি।

সাকিবের দেশে ফেরার কথা ছিল আজ মঙ্গলবার (৩০ এপ্রিল)। তবে দুই দিন আগেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব। দেশে ফিরেই নিজের বাড়ি ও সংসদীয় আসন মাগুরায় গিয়েছিলেন এমপি সাকিব। সেখানে কিছু কাজ সেরে সোমবার রাতেই ঢাকা ফিরেছেন তিনি।

এদিকে, সাকিবের ফেরার ম্যাচে শেখ জামালের পাল্লা ভারী হলেও বিপদে পড়েছে আবাহনী। ক্লাবটি থেকে ১০ জন ক্রিকেটার জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে চলে যাওয়ায় একাদশ জাসাতেই হিমশিম খেতে হয়েছে।
sportsmail24ছবি : তাহমিদ অমিত

শেখ জামালের বিপক্ষে এই ম্যাচটিতে মোসাদ্দেক হোসেন সৈকতকে অধিনায়ক করে একাদশ ঘোষণা করেছে আবাহনী।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। এরপর বাকি দুটি ম্যাচ মাঠে গড়াবে মিরপুর শেরে বাংলায়।

চট্টগ্রাম পর্বের তিন ম্যাচের জন্য ঘোষিত দলে নেই সাকিব আল হাসান। জানা গেছে, জাতীয় দলে ফেরার আগে ডিপিএলে ম্যাচ খেলতে চেয়েছিলেন সাকিব। ফলে ধারণা করা হচ্ছে, চট্টগ্রাম পর্ব শেষে মিরপুরে বাকি দুই ম্যাচে দেখা যেতে পারে দেশ সেরা এই অলরাউন্ডারকে।


বিষয়ঃ

শেয়ার করুন :