হার্দিকের বাড়ির বাইরে যাওয়াই বন্ধ!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯
হার্দিকের বাড়ির বাইরে যাওয়াই বন্ধ!

ফাইল ছবি

টেলিভিশন অনুষ্ঠানে এক অশালীন মন্তব্য করে একের পর এক ধকল যাচ্ছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের উপর। নানা সমালোচনার কারণে ঘরের বাইরেও তেমন একটা বের হচ্ছেন না হার্দিক পান্ডে।

মঙ্গলবার ছিল হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব 'মকর সংক্রান্তি'। এই অনুষ্ঠানে রঙে রঙে সাজানো হয় এলাকাগুলো। ছেলেমেয়েরা বাড়ি বাড়ি গিয়ে টাকা সংগ্রহ করে, সেইসঙ্গে নাচ-গান, মেলা, ঘুড়ি উড়ানোসহ নানা ধরণের আনন্দ উদযাপনে সময় পার করে।

কিন্তু কিন্তু অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর সেটাও করতে যাননি এই অলরাউন্ডার। তার বাবা হিমাংসু জানিয়েছেন, ছেলে ঘরে বসে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে দেখেছে।

সম্প্রতি বিখ্যাত টেলিভিশন শো ‘কফি উইথ করন' অতিথি হিসেবে যান হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। ওই শোতে পান্ডে বলেন, বাবা মা‌‍‍'র সাথে আমি একবার একটি পার্টিতে গিয়েছিলাম। আমি পার্টিতে বাবা মাকে ওই মেয়েকে দেখাই। আমি কিভাবে একটি মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করেছিলাম তাও আমার বাবা মাকে বলেছিলাম।

এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সামালোচনার ঝড়। বিষয়টি বুঝতে পেরে পান্ডিয়া ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে ক্ষমা চান।

হার্দিক তাঁর ই‌স্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘কফি উইথ করনে আমার মন্তব্যের জন্য আমি দুঃখিত। আমি যদি কাউকে কষ্ট দিয়ে থাকি তার জন্য ক্ষমা চাইছি। সত্যি কথা বলতে, শোতে চরিত্রের সঙ্গে আমি কিছুটা মিশে গিয়েছিলাম। আমি কোন ভাবেই কারো আবেগ বা সম্মানকে আঘাত করতে চাইনি।''

পরে পান্ডে বোর্ড থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয় এবং নোটিশের ২৪ ঘণ্টার মধ্যে উত্তর দিতে বলা হয়। নোটিশের পর পান্ডে এর উত্তর পাঠান বোর্ডকে। তবে এঘটনায় এই দুই ক্রিকেটারকে নিষিদ্ধের ঘোষণা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকার ইঙ্গিত দিয়েছে বোর্ড।


শেয়ার করুন :


আরও পড়ুন

নিষিদ্ধ হলেন রাহুল ও পান্ডিয়া

নিষিদ্ধ হলেন রাহুল ও পান্ডিয়া

নিষিদ্ধ হতে পারেন পান্ডে ও রাহুল

নিষিদ্ধ হতে পারেন পান্ডে ও রাহুল

ক্ষমা চেয়েও পার পেলেন না পান্ডিয়া, বোর্ডের ‘শোকজ’

ক্ষমা চেয়েও পার পেলেন না পান্ডিয়া, বোর্ডের ‘শোকজ’

পান্ডের অশালীন মন্তব্য নিয়ে যা বললেন কোহলি

পান্ডের অশালীন মন্তব্য নিয়ে যা বললেন কোহলি