কোহলিকে ওপেন চ্যালেঞ্জ দিলেন সাকলাইন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫১ এএম, ২১ এপ্রিল ২০২০
কোহলিকে ওপেন চ্যালেঞ্জ দিলেন সাকলাইন

বিশ্বের অন্যতম সেরা অফ স্পিনার ছিলেন পাকিস্তানের সাকলাইন মুস্তাক। একার হাতে পাকিস্তানকে বহু ম্যাচ জিতিয়েছেন তিনি। খেলা ছেড়েছেন বহু দিন হলো, তবে সেই চেনা ছোবল যেন এখনও হারাননি তা তার কথাতেই স্পষ্ট। বলেছেন, কোহলি থেকে ওয়ার্নারদের তিনি এখনও আউট করতে পারবেন। এমনকি এ বিষয়ে কোনও সন্দেহ নেই তার।

বর্তমান সময়ে ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নাররা। আজকের সময়ে খেললে তাদের সামনে বড় পরীক্ষা দিতে হত। আনন্দবাজার ডিজিটালের করা এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, কোহলি-ওয়ার্নারের বিপক্ষে তিনি বল করতে চান এবং তার বিশ্বাস, তাদের আউট করবেন।

সাকলাইন মুস্তাক বলেন, শুনুন, আমি এখনও কোহলি, ওয়ার্নারকে বল করতে চাই। সবার আগে নিজের উপরে বিশ্বাস রাখতে হবে। বোলারকেও যেমন নিজের দক্ষতার উপরে বিশ্বাস রাখতে হয়, ব্যাটসম্যানকেও তেমনই নিজের ক্ষমতায় আস্থা রাখতে হয়।

তিনি বলেন, কোহলি বা ওয়ার্নারকে যে বা যারা এখন বল করছে, তারা যে ওদের আউট করতে পারবে এ বিশ্বাস রাখতে হবে। আমিও আউট করতে পারবো, বিশ্বাস আছে।

এর আগে নেটে বেশ কয়েকবার জো রুট, বেন স্টোকসকে বল করেছেন সাকলাইন মুস্তাক এবং আউটও করেছেন। তাই তিনি বিশ্বাস করেন, যদি নেটে বল করেন তাহলে কোহলিকেও আউট করতে পারবেন। শুধু তাই নয়, কোহলিকে চ্যালেঞ্জও করেছেন পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার।

তিনি বলেন, আমি নেটে জো রুট, বেন স্টোকসকে বল করেছি। ওদের আউটও করেছি। আমি আত্মবিশ্বাসী এখনও যদি নেটে আমি কোহলিকে বল করি তাহলে ওকেও আউট করতে পারব।

তিনি আরও বলেন, ম্যাচে তো আর আমি নামতে পারব না। কারণ আমি এখন বুড়ো হয়ে গেছি। দ্বি-পাক্ষিক সিরিজও এখন হচ্ছে না। কিন্তু কোনদিন যদি তা শুরু হয়, আমি নেটে কোহলিকে বল করবো এবং ওকে আউটও করবো। কোহলিকে আমার ওপেন চ্যালেঞ্জ রইলো।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রডকে ছয় ছক্কা মারার কারণ জানালেন যুবরাজ

ব্রডকে ছয় ছক্কা মারার কারণ জানালেন যুবরাজ

লালা ছাড়া বলের সুইং ধরে রাখার খোঁজে টাইগার পেসাররা

লালা ছাড়া বলের সুইং ধরে রাখার খোঁজে টাইগার পেসাররা

স্থগিত সিরিজ নিয়ে বৈঠকে বসছে আইসিসি

স্থগিত সিরিজ নিয়ে বৈঠকে বসছে আইসিসি

‘বলির পাঠা’ মঈন আলী টেস্টে ফিরতে চান

‘বলির পাঠা’ মঈন আলী টেস্টে ফিরতে চান