সবধরনের ক্রিকেট থেকে ‘নিষিদ্ধ’ মাদুশঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২৬ মে ২০২০
সবধরনের ক্রিকেট থেকে ‘নিষিদ্ধ’ মাদুশঙ্কা

ফাইল ছবি

শ্রীলঙ্কান ফাস্ট বোলার শেহান মাদুশঙ্কাকে শনিবার (২২ মে) হেরোইনসহ আটক করেছিল শ্রীলঙ্কা পুলিশ। পরে তাকে ১৪ দিনের রিমান্ডের নেওয়া হয়। এবার সবধরনের ক্রিকেট থেকে তাকে সাময়িকভাবে নিষিদ্ধ করলো দেশটির ক্রিকেট বোর্ড।

মঙ্গলবার (২৬ মে) মাদুশঙ্কাকে সাময়িকভাবে নিষিদ্ধ করার বিষয়টি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানায়, শ্রীলঙ্কা ক্রিকেট তাৎক্ষণিকভাবে শেহান মাদুশঙ্কাকে সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দ্বারা পূর্ণ তদন্ত না করা পর্যন্ত নিষিদ্ধের সিদ্ধান্ত অক্ষত থাকবে।

২০১৮ সালের জানুয়ারি মাসে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করে সংবাদের শিরোনাম হয়েছিলেন শেহান মাদুশঙ্কা। এবার নেতিবাচক ঘটনায় আবারও সংবাদের শিরোনাম হলেন তিনি।

করোনাভাইরাসের মাঝে শ্রীলঙ্কায় কারফিউ চলছে। এর মাঝেই পান্নালা শহরে আরও একজনের সঙ্গে ড্রাইভিংয়ের সময় পুলিশ তাদের গতিরোধ করে। পরে মাদুশঙ্কার কাছ থেকে ২.৫ গ্রাম হেরোইন জব্দ করে পুলিশ।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যম জানিয়েছে, দেশব্যাপী চলমান লকডাউন ভেঙে মাদুশঙ্কা রোববার (২৪ মে) এক ব্যক্তিকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন। পুলিশ তল্লাশি করে দুই গ্রাম হেরোইন পান। পরে মাদকদ্রব্য বহন ও লকডাউন ভাঙার অপরাধে মাদুশঙ্কাকে রিমান্ডে নেয় পুলিশ

২৫বছর বয়সী মাদুশঙ্কা ২০১৮ সালের জানুয়ারি থেকে ফেব্রুয়ারির মধ্যে একটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি খেলেছেন এবং এরপর আর জাতীয় দলে জায়গা হয়নি। তবে, কোভিড -১৯ এ লকডাউন কার্যকর হওয়ার আগে তিনি শ্রীলঙ্কার ঘরোয়া প্রতিযোগিতায় খেলছিলেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অনুশীলনে ফিরলো ওয়েস্ট ইন্ডিজ

অনুশীলনে ফিরলো ওয়েস্ট ইন্ডিজ

আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের ১৫ বছর

আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের ১৫ বছর

ভারতের সাথে গোলাপি বলের টেস্ট খেলতে মুখিয়ে স্টার্ক

ভারতের সাথে গোলাপি বলের টেস্ট খেলতে মুখিয়ে স্টার্ক

বোলারদের মাস্ক ব্যবহারের প্রস্তাব

বোলারদের মাস্ক ব্যবহারের প্রস্তাব