শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে পাকিস্তানের দল!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৫ এএম, ২৫ আগস্ট ২০২০
শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে পাকিস্তানের দল!

চলতি বছরের ২৮ আগস্ট থেকে মাঠে গড়ানোর কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্রথম আসর। তবে শুরুর আগেই আরেক দফা পিছিয়ে গেছে উদ্বোধনী আসরটি। যা আইপিএলের পর নভেম্বরের মাঝামাঝিতে আয়োজনের পরিকল্পনা করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোর মতে, শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের উদ্বোধনী আসরে যুক্ত হতে যাচ্ছে পাকিস্তানের দল। যা নিয়ে দল মালিক ও লিগ কর্তৃপক্ষ চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছে, কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

২২ দিনের ওই টুর্নামেন্টটির ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আছে দেশের চারটি ভেন্যুতে। ভেন্যুগুলো হলো প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং সুরইয়াওয়াওয়া মাহিন্দা রাজাপাকসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

টুর্নামেন্টে মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে। দলের নামগুলো হবে কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুল্লা ও জাফনা শহরগুলোর নাম অনুসারে। তবে পাকিস্তান থেকে দল যোগ হলে দলের সংখ্যা পাঁচ থেকে বেড়ে তা হতে পারে ছয়ে। এসএলসি জানিয়েছে, টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য ইতোমধ্যে ৭০ জন আন্তর্জাতিক খেলোয়াড় ও ১০ জন হাই-প্রোফাইল কোচ আগ্রহ প্রকাশ করেছে।

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে দেখা যেতে পারে শহীদ আফ্রিদি, শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজ, এবি ডি ভিলিয়ার্স, ইয়ান মরগান, যুবরাজ সিং, সুনিল নারিন, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ইরফান পাঠান, ক্রিস গেইল, অ্যালেক্স হেলস, শেন ওয়াটসন এবং সাকিব আল হাসানের মতো ক্রিকেট আইকনদের।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দ্য হান্ড্রেড ক্রিকেটে নজর ভারতের

দ্য হান্ড্রেড ক্রিকেটে নজর ভারতের

কোহলিদের বিপক্ষে সাবেকদের ম্যাচ চান পাঠান

কোহলিদের বিপক্ষে সাবেকদের ম্যাচ চান পাঠান

‘মানসিক অবসাদে’ ভুগছেন গ্যারি ব্যালেন্স

‘মানসিক অবসাদে’ ভুগছেন গ্যারি ব্যালেন্স

শেষ ওভারের ম্যাচে বোলারদের দাপটে সেন্ট লুসিয়ার জয়

শেষ ওভারের ম্যাচে বোলারদের দাপটে সেন্ট লুসিয়ার জয়