ভারতের বিপক্ষে আইরিশদের টি-টোয়েন্টি স্কোয়াডে দুই নতুন মুখ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৫ জুন ২০২২
ভারতের বিপক্ষে আইরিশদের টি-টোয়েন্টি স্কোয়াডে দুই নতুন মুখ

দিন কয়েক পরেই ঘরের মাঠে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতকে আতিথ্য দিবে আয়ারল্যান্ড। ভারতের বিপক্ষে দুই ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড (সিআই)। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছচেন স্টিফেন ডোহেনি ও কনর ওলফার্ট।

ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্মেন্সের পর জাতীয় দলে ডাক পেয়েছেন স্টিফেন ডোহেনি ও কনর ওলফার্ট। তাদেরকে জায়গা করে দিতে দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার সিমি সিং ও শেন গেটকাটে।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের দল থেকে এই দুই পরিবর্তন এনেছে আয়ারল্যান্ড। জাতীয় দলের পারফর্ম করতে না পারার পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে ভালো করতে না পারায় দল থেকে বাদ পড়েছেন এই দুই ক্রিকেটার। ভারতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আইরিশদের নেতৃত্ব দিবেন অ্যান্ড্রু বালবার্নি।

চলমান ইউরোপিয়ান গ্রীষ্মে বেশ ঘরের মাঠে বেশ ব্যস্ত সময় কাটাবে আয়ারল্যান্ড। এই সময় ভারতের পাশাপাশি নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানকে আতিথ্য দিবে তারা।

এদিকে আয়ারল্যান্ড সফরের জন্য এখনও স্কোয়াড ঘোষণা করেনি দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ধারণা করা হচ্ছে চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজের দল নিয়েই আইরিশদের বিপক্ষে খেলবে তারা।

আয়ারল্যান্ড স্কোয়াড
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেল্যানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, কনর অলফার্ট, পল স্টার্লিং, হ্যারি টেকটর, লরকান টাকার, ক্রেইগ ইয়ং।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :