মাঠের বাইরে চোটাক্রান্ত বেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১
মাঠের বাইরে চোটাক্রান্ত বেল

টটেনহাম থেকে রিয়াল মাদ্রিদে ফিরে পুরনো রুপে ফেরার আশায় ছিলেন গ্যারেথ বেল। তব চোট জর্জরিত ক্যারিয়ারের আবারও নতুন একটি মৌসুম শুরু হতেই ইনজুরিতে পড়লেন বেল।

শনিবার (১১ সেপ্টেম্বর) সান্তিয়াগো বার্নাব্যুতে দলের অনুশীলনে চোট ওয়েলস তারকা গ্যারেথ বেল। অনুশীলন শেষে উরুতে ব্যান্ডেজ বাঁধা ছবি ছড়িয়ে পড়ে। তবে তখনও নিশ্চিত ছিলেন না ইনজুরিতে পড়েছেন তিনি।

স্প্যানিশ পত্রিকার মার্কা দাবি করেছে, সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলের এমআরআই করানো হয়েছে। সেখানেই ডান হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়েছে। এ কারণে তিনি লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকবেন। কবে নাগাদ আবারও মাঠে ফিরতে পারবেন সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি কেউ।

চলতি বছরের অক্টোবরে আন্তর্জাতিক বিরতির আগে ব্যস্ত সূচি কাটাবে রিয়াল মাদ্রিদ। তিন সপ্তাহে চারটি লিগ ম্যাচের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের দুই ম্যাচে মাঠে নামবে লস ব্ল্যাঙ্কোসরা। মিস করতে পারেন সবগুলো ম্যাচই।

ক্যারিয়ারজুড়ে ইনজুরির সাথে লড়াই করা বেল ক্লাব এবং জাতীয় দলের হয়ে অসংখ্য ম্যাচ মিস করেছেন। বয়স বাড়ার সাথে সাথে ইনজুরির শুধু বেড়েই চলেছে।

সর্বশেষ ২০২০-২১ মৌসুমে টটেনহামের হয়ে তিনবার চোটে পড়েন বেল। যার মধ্যে হাঁটুর সমস্যায় ৪০ দিন, পেশির চোটে ১৮ এবং অসুস্থতায় ১০ দিন মাঠের বাইরে ছিলেন বেল।

লা লিগায় চার ম্যাচে তিন জয় এবং এক ড্র নিয়ে টেবিলে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। বুধবার (১৫ সেপ্টেম্বর) ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস লিগ যাত্রা শুরু করবে লস ব্ল্যাঙ্কোসরা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সব ম্যাচে খেলবেন না রোনালদো : ম্যানইউ কোচ

সব ম্যাচে খেলবেন না রোনালদো : ম্যানইউ কোচ

জাতীয় দলের তালিকায় এলিটা কিংসলে

জাতীয় দলের তালিকায় এলিটা কিংসলে

বেনজেমার হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে উড়িয়ে দিলো রিয়াল

বেনজেমার হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে উড়িয়ে দিলো রিয়াল

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো