বেনজেমার হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে উড়িয়ে দিলো রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১
বেনজেমার হ্যাটট্রিকে সেল্টা ভিগোকে উড়িয়ে দিলো রিয়াল

দীর্ঘ ১৮ মাস পর ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরলো রিয়াল মাদ্রিদ। সেল্টা ভিগোর বিপক্ষে প্রত্যাবর্তনের ম্যাচটি নিজের করে নিয়েছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। বার্নাব্যুতে ফেরার ম্যাচে সেল্টা ভিগোকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় সেল্টা ভিগো। ম্যাচের ৪র্থ মিনিটে ডি বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে ঝামেলা পাকিয়ে বসেন ক্যাসিমিরো এবং নাচো ফার্নান্দেজ।। সেখান থেকে বল পেয়ে দলকে এগিয়ে নেন স্যান্টি মিনা। ম্যাচের ২৪তম মিনিটে রিয়ালকে সমতায় ফেরান করিম বেনজেমা।

আক্রমণ-পাল্টা আক্রমণে আবারও এগিয়ে যায় সেল্টা ভিগো। এবার ডি-বক্সের ভিতরে বল পেয়ে সেল্টা ভিগোকে আবারও এগিয়ে নেন ফ্রাঙ্কো কার্ভি। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই মিগুয়েল গুতিয়েরেজের ক্রসে হেড করে দলকে সমতায় ফেরান বেনজেমা। ম্যাচের ৮৭তম মিনিটে স্পট কিক থেকে গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন।

ম্যাচের ৫৪তম মিনিটে প্রথমবারের মতো এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ভিনিয়াস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। এ গোলেও অবদান রাখেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

ম্যাচের ৬৮তম মিনিটে এডিন হ্যাজার্ডকে তুলে নিয়ে অভিষিক্ত এডূয়ার্ডো কামাভিনগাকে মাঠে নামা কোচ আনচেলত্তি। মাঠে নেমে আস্থার প্রতিদান দিতে সময় নেননি তিনি। মাঠে নামার চার মিনিটের মাথায় গোল করে দলকে আবারও এগিয়ে নেন। তখন দলের ব্যবধান দাঁড়ায় ৪-২। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে স্পট কিক থেকে গোল করলে নিজের হ্যাটট্রিকের পাশাপাশি দলের বড় জয় নিশ্চিত করেন বেনজেমা।

সেল্টা ভিগোকে হারিয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। যদিও ভ্যালেন্সিয়া এবং অ্যাতলেটিকো মাদ্রিদও সমান ১০ পয়েন্ট করে পেয়েছে। তবে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৭ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে আছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

জোড়া গোলে অভিষেক রাঙালেন রোনালদো

বিশ্বকাপ বয়কটের হুমকি দিলেন উয়েফা প্রধান

বিশ্বকাপ বয়কটের হুমকি দিলেন উয়েফা প্রধান

হ্যাটট্রিক গোল করেও সন্তুষ্ট নন ডিপাই

হ্যাটট্রিক গোল করেও সন্তুষ্ট নন ডিপাই

এখন পর্যন্ত মেসির সাথে কথা বলেননি লাপোর্তে

এখন পর্যন্ত মেসির সাথে কথা বলেননি লাপোর্তে