ধারে চেলসি থেকে ইন্টারে লুকাকু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২২ জুন ২০২২
ধারে চেলসি থেকে ইন্টারে লুকাকু

ইন্টার মিলানকে সিরি ‘এ’ শিরোপা জিতিয়ে ফিরেছিলেন পুরাতন ক্লাব চেলসিতে। এখানে এসে নিজেকে মানিয়ে নিতে না পারা ও পুরানো ক্লাবের প্রতি অতিরিক্ত আবেগের কারণে আবারও ইতালিতে ফিরছেন বেলজিয়ান তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকু। এক বছরের জন্য ধারে চেলসি থেকে ইন্টার মিলানে ফিরছেন তিনি।

চেলসিতে নিজের পুরাতন ফর্মের ছিটে ফোঁটাও দেখাতে পারেননি লুকাকু। দলটিতে এসে নিজেও খুব একটা সুখী ছিলেন না। বিবাদে জড়িয়েছিলেন কোচ টমাস টুখেলের সাথে। শেষ পর্যন্ত বাজে একটি মৌসুম কাটিয়ে সিদ্ধান্ত নেন ফিরবেন ইতালিতে।

তবে ইতালিতে ফেরাটা তার জন্য মোটেও সহজ ছিল না। তাই তো লুকাকুকে সরাসরি না কিনে ধারে নিজেদের দলে ফিরিয়ে নিবে ইন্টার মিলান। এক বছরের জন্য লুকাকুকে ধারে নিয়ে আসলে এই বেলজিয়ানকে বেতন দিতে হবে ৮ মিলিয়ন ইউরো। চেলসিতে বছরে ৯.২ মিলিয়ন ইউরো বেতন পেতেন তিনি।

লুকাকুর দল বদলের বিষয়টি চূড়ান্ত করে ফেলেছে ইন্টার মিলান ও চেলসি। এখন অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার। সেটি এলেই ইন্টার মিলানের খেলোয়াড় হিসেবে পরিচিতি পাবেন লুকাকু।

এই বেলজিয়ান দল ছাড়ায় চেলসিকে নতুন স্ট্রাইকার খুঁজতে হবে। টমাস টুখেলের নজরে আছেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি ও ম্যানচেস্টার সিটির রহিম স্টার্লিং।

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ ছেড়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় ডেরায় যেতে আগ্রহী রবার্ট লেভানডোভস্কি। অর্থনৈতিক দুর্দশাগ্রস্থ বার্সেলোনা তাকে দলে ভেড়াতে পারবে কি-না তা রয়েছে জটিলতা। শেষ পর্যন্ত লেভানডোভস্কি যদি বার্সেলোনায় জায়গা না পান তাহলে তার দিকে হাত বাড়াবে চেলসি।

লেভানডোভস্কির বিষয়ে সিদ্ধান্তহীনতায় থাকা বার্সেলোনার দিকে না তাকিয়ে থেকে অবশ্য রহিম স্টার্লিংকেও দলে নিতে কাজ শুরু করেছে চেলসি। শেষ পর্যন্ত তাকে দলে নিতে পারবে কি-না তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :