ম্যানসিটি-মাহরেজ, চুক্তির মেয়াদ বাড়লো দুই বছর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১৬ জুলাই ২০২২
ম্যানসিটি-মাহরেজ, চুক্তির মেয়াদ বাড়লো দুই বছর

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গে সম্পর্কের বন্ধন আরও একটু শক্ত হলো আলজেরিয়ার ফুটবলার রিয়াদ মাহরেজের। বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই আরও দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন এই ফুটবলার। 

২০২৩ সালে সিটির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। তবে এক বছর আগেই সেটা বাড়িয়ে ২০২৫ সাল পর্যন্ত নিয়ে গেছেন তিনি। 

শুক্রবার (১৫ জুলাই) ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে মাহরেজের সঙ্গে চুক্তি বিষয়ে নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি। 

২০১৮ সালে আরেক ইংলিশ ক্লাব লেস্টার সিটি থেকে এই আলজেরিয়ান ফুটবলারকে উড়িয়ে এনেছিল ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) চ্যাম্পিয়নরা। সিটি অধ্যায়ে শুরু থেকেই নিজের প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন তিনি। 

ম্যানসিটিতে দারুণ সময় কাটানোর অপেক্ষায় হল্যান্ড

সিটিজেনদের সঙ্গে চুক্তি নবায়ন করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাহরেজ। বলেন, “নতুন চুক্তি করতে পেরে আমি খুব খুশি।এখানে প্রতিটি মিনিট আমি উপভোগ করেছি। এমন একটি অসাধারণ ক্লাবের অংশ হতে পেরে আমি আনন্দিত।”

ম্যানচেস্টার সিটির ফুটবল পরিচালক ক্লাবের সাম্প্রতিক সময়ের সাফল্যে রিয়াদের গুরুত্বপুর্ণ ভূমিকা উল্লেখ করেন। বলেন, “এখানে (ম্যানসিটি) আসার পর থেকে চার বছরে আমাদের সাফল্যে রিয়াদ বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমরা তার সাথে চুক্তি নবায়ন করতে পেরে আনন্দিত।” 

sportsmail24

চার বছরের সিটি ক্যারিয়ারে তিনবার ইংলিশ প্রিমিয়ার লিগ জিতেছেন মাহরেজ। এছাড়া তিনটি লিগ কাপ ও একটি এফএ কাপও রয়েছে এই ফুটবলারের অর্জনের ঝুলিতে। 

ম্যানসিটির জার্সি গায়ে এখন পর্যন্ত ১৮৯ ম্যাচে মাঠে নেমেছেন মাহরেজ। এ সময়ে ৬৩টি গোল করার পাশাপাশি ৪৫টি গোলে সরাসরি সহায়তাও করেছেন তিনি। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানসিটি ছেড়ে চেলসিতে যোগ দিলেন স্টার্লিং

ম্যানসিটি ছেড়ে চেলসিতে যোগ দিলেন স্টার্লিং

ম্যানসিটির নতুন ‘নম্বর নাইন’ হল্যান্ড

ম্যানসিটির নতুন ‘নম্বর নাইন’ হল্যান্ড

‘চ্যাম্পিয়নস লিগে রিয়াল ভাগ্যের সহায়তা পেয়েছিল’

‘চ্যাম্পিয়নস লিগে রিয়াল ভাগ্যের সহায়তা পেয়েছিল’

বার্সেলোনাতেই ‘যাচ্ছেন’  রবার্ট লেভানডভোস্কি

বার্সেলোনাতেই ‘যাচ্ছেন’ রবার্ট লেভানডভোস্কি